মোটরসাইকেল নিয়ে ৭ দিন জেলার বাইরে যাওয়ায় নিষেধাজ্ঞা

ঈদের আগে ও পরে ৭ দিন এক জেলা থেকে অন্য জেলায় মোটরসাইকেল চালানো যাবে না।

এ ছাড়া মহাসড়কে বন্ধ থাকবে রাইড শেয়ারিং। আজ রোববার (৩ জুলাই) বিষয়টি জানিয়েছেন সড়ক পরিবহন সচিব।

জানা গেছে, ৭ থেকে ১৩ জুলাই এই নিষেধাজ্ঞা কার্যকর থাকবে। বিস্তারিত আসছে…

আরোও পড়ুন: প্রথমবার ছাড়া পেলেও এবার হয়নি রক্ষা! পিরোজপুরের মঠবাড়িয়ায় পুলিশকে ভুল বুঝিয়ে ছাড়া পাওয়া ব্যক্তিকে দ্বিতীয় দফায় তার বিয়ের আসর থেকে ফের গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার করা ওই বরের নাম বাবু তালুকদার ওরফে রাসেল। শনিবার (২ জুলাই) দুপুরে বাবু তালুকদার ওরফে রাসেলকে আদাতলে সোপর্দ করা হয়। বাবু তালুকদার (৩৫) জেলার মঠবাড়িয়া উপজেলার

আমরবুনিয়া গ্রামের আব্দুল খালেক তালুকদারের পুত্র। মঠবাড়িয়া থানার এস আই কামরুল ইসলাম জানান, ২০১২ সালে সিলেটের একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি হয় বাবু তালুকদার ওরফে রাসেলের বিরুদ্ধে। গোপন সংবাদের

ভিত্তিতে বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে পৌর শহরের বহেরাতলা এলাকা থেকে তাকে আটক করে থানা হাজতে রাখে পুলিশ। পরে স্বজনরা স্থানীয় চেয়ারম্যানের সহযোগিতা নিয়ে চালাকি করে রাসেলের নাম বাবু দেখিয়ে দিয়ে শুক্রবার রাতে তাকে ছাড়িয়ে নেয়।

পরে বিষয়টি পুলিশ যাচাই করে বুঝতে পারেন মো. বাবু তালুকদারের নামই রাসেল। পরে শুক্রবার বিকেলে উপজেলার বড়শৌলা গ্রামের বিয়ের আসর থেকে তাকে ফের গ্রেফতার করে পুলিশ। এস আই কামরুল ইসলাম আরও জানান, ওই ব্যক্তিকে রাসেল নামে গ্রেফতার করা হয়। কিন্তু ধানীসাফা ইউপি চেয়ারম্যান প্রত্যয়ন দিয়েছেন ওই ব্যাক্তি বাবু। নামে মিল না থাকায় ছেড়ে দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.