থানা পুলিশের লুকোচুরি, ইয়াবাসহ ৪ পুলিশ সদস্য আটক -বেরিয়ে এলো থলের বিড়াল

খুলনা নগরীর দৌলতপুর ও সোনাডাঙ্গা থানা এলাকার পৃথক দুইটি স্থান থেকে ৪০পিস ইয়াবাসহ চার পুলিশ সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

তবে এ বিষয়ে তথ্য দিতে লুকোচুরি সোনাডাঙ্গা থানা পুলিশের। বারবার থানা পুলিশ এবং ওসিকে ফোন দিলেও এ বিষয়ে তারা কোনো তথ্য দিতে রাজি হননি।

দৌলতপুর থানার ওসি নজরুল ইসলাম জানান, পুলিশ সদস্য আশিকুর রহমান ও গিয়াস উদ্দিন পুলিশ লাইনে কর্মরত ছিলেন। শনিবার (২ জুলাই) গভীর রাতে নগরীর দৌলতপুর এলাকার রেহানা ফিলিং স্টেশন এলাকায় তাদের গতিবিধি সন্দেহজনক মনে হয় গোয়েন্দা পুলিশের।

এ সময় তাদের দেহ তল্লাশি করে ৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় গোয়েন্দা পুলিশের এসআই বিধান চন্দ্র রায় বাদী হয়ে দৌলতপুর থানার দুই পুলিশ সদস্য আশিকুর রহমান ও গিয়াস উদ্দিনকে আসামি করে মাদকদ্রব্য আইনে থানায় মামলা করেন।

এদিকে নগরীর সোনাডাঙ্গা ইসলামিয়া কলেজ এলাকা থেকে একই সময়ে অপর দুই পুলিশ সদস্যকে ইয়াবাসহ আটক করে সোনাডাঙ্গা থানা পুলিশ।

তবে এ বিষয়ে গণমাধ্যম কর্মীদের কোনো তথ্য দিতে রাজি হননি সোনাডাঙ্গা থানার পুলিশ পরিদর্শক তপন সিংহ। তবে তিনি দুই পুলিশ সদস্যকে মাদকসহ

আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তারা কারা? কী তাদের পরিচয়? কী পরিমাণ মাদকসহ আটক করা হয়েছে সে বিষয়ে তিনি জানাতে অপারগতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *