ভাগ্য ফেরাতে গিয়েছিলেন ওমানে , অবশেষে দেশে ফিরছেন লাশ হয়ে

ভাগ্য ফেরানোর আশায় ওমান গিয়েছিলেন নোয়াখালীর কবিরহাট উপজেলার কবিরহাট পৌরসভার মমিনুল হক। তাকে বিদেশ পাঠিয়ে স্বপ্নে বিভোর ছিল পরিবার।

কিন্তু গতকাল মধ্যপ্রাচ্যের দেশ ওমানে একটি প্রাইভেট কারের চাপায় মমিনুল হক নিহত হয়েছেন। বাংলাদেশ সময় শনিবার (২ জুলাই) ভোরে তার মৃ’ত্যু হয়।

নিহত মমিনুল হক নোয়াখালীর কবিরহাট উপজেলার কবিরহাট পৌরসভার পূর্ব ফতেপুর গ্রামের মৃত দুধ মিয়ার ছেলে। নিহতের আত্মীয় সাইফ উদ্দিন বাবর জানান, তিন বছর আগে মমিনুল ওমানে পাড়ি জমান।

ওমানের বিকিয়াচোয়ার শহরে একটি বাড়িতে কাজ করতেন তিনি। সাত ভাই-বোনের মধ্যে মমিনুল তৃতীয়। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে দেশে। স্থানীয় সময় শুক্রবার রাতে তার বাড়ির মালিকসহ একটি শপিং মলে কেনাকাটা করতে যান মমিন।

কেনাকাটা শেষে শপিং মল থেকে নেমে রাস্তায় দাঁড়ালে পেছন থেকে একটি প্রাইভেট কার তাকে চাপা দেয়। পরে তাকে দ্রুত একটি স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক মমিনুলকে মৃত ঘোষণা করেন। বাবর আরও জানান,

মমিনুল কয়েকজন বাংলাদেশিসহ একটি ভাড়া বাসায় থাকেন। শনিবার সকাল ১০টার দিকে তার রুমমেটরা মৃত্যুর বিষয়টি ফোনে তাদেরকে নিশ্চিত করে। তার মরদেহ দেশে আনার ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.