পদ্মা সেতুর নাট খুলে ভাইরাল হওয়া সেই বায়েজিদের বাড়িতে হা’মলা-ভা’ঙচুর

সংবাদ: গত ২৫ শে জুন আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করেছেন। পরবর্তীতে ২৬ শে জুন ভোর ছয়টা থেকে পদ্মা সেতুতে যান চলাচল শুরু হয়।

এদিকে পদ্মা সেতুর নাটবল্টু খুলে ভাইরাল হওয়া টিকটকার বায়েজিদ তালহাকে গ্রেফতারের পর পটুয়াখালীর গ্রামের বাড়িতে হা’মলা ও ভা’ঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার (২৭ জুন) বিকেল ৫টার দিকে বায়েজিদের নিজ বাড়ি পটুয়াখালীর লাউকাঠি ইউনিয়নের তেলিখালী গ্রামের এই হা’মলা চালানো হয়।

এ ঘটনার বিষয়টি সত্যতা নিশ্চিত করে বাইজিদের মেঝ ভাবি হাদিসা বেগম বলেন, ২০-২৫ জন সশস্ত্র সন্ত্রাসী বাড়িতে উপস্থিত হয়ে হামলা চালায়।

পরে সন্ত্রাসীরা ঘরে প্রবেশ করে মালামাল তছনছ করে। সন্ত্রাসীদের হাতে দেশীয় অস্ত্র দেখেই হাদিসা পাশের ঘরে গিয়ে আশ্রয় নেন। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়,

১০-১২টি মোটরবাইকযোগে ২০-২৫ জন সশস্ত্র সন্ত্রাসী বাড়িতে উপস্থিত হয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীরা রামদা, দা, কুড়াল দিয়ে ঘরের সামনের ও পশ্চিম পাশের টিনের বেড়া কুপিয়ে ভাঙচুর করে।

আরও জানা যায়, আমরা হঠাৎ করে টিন ভাঙচুর ও কোপানোর শব্দ শুনে আমরা দৌড়ে এসে দেখি ২০-২৫ বছর বয়সি অনেকগুলো পোলাপান ঘরের টিন ভাঙচুর করছে। তাদেরকে অপরিচিত লাগছিল তাদেরকে আমরা চিনি না কিছুক্ষণ ভাঙচুর করে আবার মোটরসাইকেল যোগে চলে গেছে। তবে তারা পটুয়াখালী থেকে এসেছে আবার পটুয়াখালী চলে গেছে।

পটুয়াখালী সদর থানার এসআই ছলিমুর রহমান জানান, ওসি সাহেবের নির্দেশে ঘটনাস্থলে এসে তথ্য-উপাত্ত সংগ্রহ করছি। দুর্বৃত্তরা ঘরের টিন কুপিয়েছে, কিছু মালামাল ভাঙচুর করেছে। স্থানীয়দের সাথে কথা বলছি, বিস্তারিত পরে জানাতে পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *