রাজধানীতে দুই জায়গায় অগ্নিকাণ্ড, নিয়ন্ত্রনে ৭ ইউনিট

প্রতিনিয়ত দেশে কোথাও না কোথাও আগুন লেগেই চলছে। এ যেন ভয়ংকর রুপ নিচ্ছে দিন দিন!আজ রাজধানীতে পৃথক ঘটনায় দুই এলাকায়

অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় আলামিন নামে একটি কার্টুন তৈরির কারখানায় ও বিবির বাগিচা এলাকায় একটি চাইনিজ রেস্টুরেন্টে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস থেকে দুই জায়গায় মোট সাতটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রনে আনে। শুক্রবার (১ জুলাই) শুক্রবার এই তথ্য নিশ্চিত করেন ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন।

তিনি জানান, যাত্রাবাড়ী মাতুয়াইলে একটি কার্টুন তৈরির কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বৃহস্পতিবার দিনগত রাত সোয়া ৩টায় অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ঘটনা স্থলে পাঁচটি ইউনিট কাজ করে আগুন

নির্বাপন করে ৬টা ১০ মিনিটে। তবে এই অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো হতাহতের সংবাদ পাওয়া যায়নি। অগ্নিকাণ্ডের প্রতিষ্ঠানটির ক্ষতি হয়েছে আনুমানিক পাঁচ লাখ টাকার।

তিনি আরো জানান, যাত্রাবাড়ী বিবির বাগিচা এক নম্বর গেট এলাকায় মেরিডিয়ান চাইনিজ রেস্টুরেন্টে অপর একটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। শুক্রবার ভোরে ৫টা ১৬ মিনিটে অগ্নিকাণ্ডের সংবাদ পাওয়া যায়। সেখানে দুই ইউনিট কাজ করে ৬টা ৪০ মিনিটে আগুন নির্বাপন করে।

তিনি বলেন, এই অগ্নিকাণ্ডের ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৮ লাখ টাকা। তবে এখানেও হতাহতের সংবাদ পাওয়া যায়নি। ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, দুটি ঘটনায় বৈদ্যুতিক সংযোগ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published.