পদ্মা সেতুতে বিবাহ বার্ষিকী পালনের ভিডিও ভাইরাল

পদ্মা সেতু নিয়ে আলোচনা চলছেই। এবার পদ্মা সেতুতে বিবাহ বার্ষিকী পালনের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

এই নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে মিশ্র প্রতিক্রিয়া। বৃহস্পতিবার (৩০ জুন) সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়,

ফুলের তোড়া ও কেক হাতে নিয়ে পদ্মা সেতুতে উপস্থিত এক দম্পতি। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ওই দম্পতি জানান, তারাই প্রথম কাপল যারা

পদ্মা সেতুর ওপর বিবাহ বার্ষিকী পালন করছেন। কেক কাটার পর নিজেদের জন্য এবং প্রধানমন্ত্রীর জন্য দোয়া চান স্বামী-স্ত্রী। এরপর কেক কেটে একে অপরের মুখে তুলে দেন।

এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়। কমেন্টে নানান মন্তব্য করেন নেটিজেনরা। কেউ কেউ প্রশংসা করলেও অনেকেই সমালোচনা করেছেন। কেননা পদ্মা সেতুতে ছবি তোলা ও ভিডিও করা নিষিদ্ধ হলেও এই দম্পতি কিভাবে আইন ভাঙলেন সেই প্রশ্ন রেখেছেন অনেকেই।

পদ্মা সেতু নিয়ে নানারকম উন্মাদনা চলছে। কেউ প্রথম পার হচ্ছে, কেউ মূত্র বিসর্জন করছে, কেউ হেঁটে যাচ্ছে, কেউবা আবার নেচে-গেয়ে উন্মাদনা প্রকাশ করছে।

দুই মোটরসাইকেলের দুই যাত্রী নিহত হওয়ার পর কঠোর হয়েছে প্রশাসন। এদিকে পদ্মা সেতুর নাট খোলায় বায়জিদ নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম ইউনিট (সিটিটিসি) লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা থেকে গ্রেপ্তার করে মাহদি হাসান নামের ওই যুবককে।

গত ২৫ জুন প্রধানমন্ত্রী উদ্বোধন করেন স্বপ্নের পদ্মা সেতু। পরদিন সেতু সর্বসাধারণের চলাচলের জন্য খুলে দেওয়া হয়। এরই ফাঁকে নাট খোলার ভিডিওটি করেন মো. বাইজীদ নামের এক যুবক। এটি ফেসবুকে ছড়িয়ে পড়ছে তোলপাড় শুরু হয়। তাকে বিশেষ ক্ষমতা আইনের মামলা গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.