দিনে অনশন, রাতে পরকীয়া প্রেমিকার সাথে লঙ্কাকাণ্ড ঘটালো মেম্বার!

আমাদের সমাজে নারী-পুরুষের সম্পর্ক সব স্থানেই পরিচিতি পায় প্রেম-ভালোবাসা নামে। তবে এই সম্পর্কের মাঝে পরকীয়া প্রেম নামে আলাদা

একটি টার্ম রয়েছে যা কেবল বিবাহিত নর-নারীর প্রেম বা সম্পর্কের ক্ষেত্রে ব্যবহার করা হয়। বর্তমান সময়ে এক মহামারির নাম পরকীয়া। বিবাহবহির্ভূত এমন অবৈধ সম্পর্কের কারণে সংসারে অশান্তি-ভাঙন সৃষ্টি হচ্ছে।

এমনকি জঘন্য হ’ত্যাকাণ্ডও সংঘটিত হচ্ছে। পুরুষ-নারী উভয়কেই পরকীয়ায় জড়িত থাকতে দেখা যাচ্ছে। বিশেষ করে জীবন-জীবিকার তাগিদে অনেক মানুষ স্ত্রী-সন্তান ও স্বজনদের জন্য পরিবার থেকে দূরে থাকে।

ফলে অনেক সময় তাদের স্ত্রী পরকীয়া, অবৈধ সম্পর্ক ও যেনা-ব্যভিচারে জড়িত হয়ে পড়ে। সম্প্রতি খুলনার ডুমুরিয়ায় দিনভর বাড়িতে অবস্থানের পর মধ্যরাতে পরকীয়া প্রেমিকাকে বিয়ে করেছেন

অমিতেষ ওরফে মিলন বালা নামের এক ইউপি সদস্য। বুধবার (২৯ জুন) উপজেলার কৃষ্ণনগর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি রঘুনাথপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার)। এ নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন মিলন বালা।

স্থানীয়রা জানান, চার বছর আগে স্বামীর মৃত্যুর পর একই গ্রামের এক সন্তানের জননীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত হন মিলন বালা। একপর্যায়ে দৈহিক সম্পর্কে পরিণত হয় তাদের পরকীয়া। সম্প্রতি ওই নারী মিলন বালাকে বিয়ের জন্য চাপ দিলে তিনি অস্বীকার করেন।

পরে বুধবার বিকেল থেকে ওই নারী মিলন বালার বাড়িতে অবস্থান নেন। পরে মধ্যরাতে তাদের বিয়ে হয়। ওই ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য আরতি মহাজন বলেন, তাদের সম্পর্কের জেরে রাতে বিয়ে দেওয়া হয়েছে। পরিবারের সবাই মেনে নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.