সড়কে বিএনপি নেতার লাশ নিয়ে বিক্ষোভ

রাজনীতি: লাশ নিয়ে সড়কে বিক্ষোভ মিছিল করতে দেখা গেছে বরিশালে। জানা গেছে মারা যাওয়া সেই লোকটি একজন বিএনপি নেতা ছিলেন।

সেই বিএনপি নেতার লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করেছে মহানগর বিএনপি। বৃহস্পতিবার (৩০ জুন) নগরের সদর রোডে লাশ নিয়ে বিক্ষোভ

করে হত্যাকারীর বিচারের দাবিতে তিন দিনের কর্মসূছি ঘোষণা করা হয়েছে। বরিশাল মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবির বলেন,

বুধবার দুপুরে নগরের জর্ডন রোড এলাকায় মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ২৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর গিয়াসউদ্দিন বাবুল মোল্লাকে হত্যা করা হয়েছে।

তিনি বলেন, ডায়াগনস্টিক সেন্টারের দালালরা রোগীকে মিথ্যা তথ্য দিয়ে ওই রোডে নিয়ে আসে। বাবুল মোল্লা প্রতিবাদ করলে ডায়গনষ্টিক সেন্টারের লোকজন তাকে মারধর করেন। এ সময় বাবুল মোল্লাকে ধাক্কা দিলে ব্যাটারিচালিত অটোর নিচে পড়ে নিহত মারা যান তিনি।

মীর জাহিদুল কবির জানান, দুপুরে বাবুল মোল্লার লাশ সদর রোডে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে আনা হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক খানসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এ সময় তিনদিনের ঘোষিত কর্মসূচি হলো—শনিবার দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন, রোববার জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান এবং সোমবার দোয়া মোনাজাত।

সদর রোডে জানাজা শেষে বাবুল মোল্লার লাশ নিয়ে বিক্ষোভ মিছিল বের করে বিএনপি। মিছিলটি নগরের কাকলী হল মোড়ে এসে শেষ হয়েছে। কোতয়ালি মডেল থানার এসআই মেহেদী হাসান জানান, থানায় এ ঘটনায় একটি জিডি হয়েছে। ময়নাতদন্ত শেষে বাবুল মোল্লার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়ছে।

Leave a Reply

Your email address will not be published.