এবার ভিডিওবার্তায় যা বললেন পূর্ণিমার প্রাক্তন স্বামী

বিয়ে করেছেন দেশের জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। যদিও এটাই তার প্রথম বিয়ে নয়। এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ

জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের সংসারে আরশিয়া উমাইজা নামে এক কন্যাসন্তান রয়েছে। তবে পূর্ণিমা-ফাহাদের সেই সংসার টেকেনি। বিচ্ছেদের পথে হাঁটেন তারা।

বিচ্ছেদ ভুলে ফের বিয়ে করেছেন পূর্ণিমা। পাত্র আশফাকুর রহমান রবিন। তিনি পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা।

সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেছেন। বর্তমানে তারা রাজধানীর একটি অভিজাত এলাকায় একসঙ্গে বসবাস করছেন।

এদিকে ফেসবুকে একটি পোস্টে পূর্ণিমার নাম উল্লেখ না করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন, প্রাক্তন স্বামী আহমেদ জামাল ফাহাদ।

তবে সেই স্ট্যটাস দেওয়ার পর থেকেই একটু বিব্রতবোধ করছেন তিনি। শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যার পর একটি ভিডিও বার্তাও দিয়েছেন তিনি।

সেখানে তিনি বলেছেন, ‘আসসালামু আলাইকুম সবাইকে। গতকাল নিউজটি হওয়ার পর থেকেই আমি প্রতিনিয়ত মেসেজ এবং কল পেয়েই যাচ্ছি। সবাই হয়তো এ বিষয়ে কথা বলতে চাচ্ছেন।

জিনিসটা আমার জন্য একটু অস্বস্তিকর। আশা করি আপনারা বুঝতে পারবেন। আমি ভালো আছি, সেও ভালো থাকুক। সবাই ভালো থাকুক। দোয়া করবেন, যাতে আমার মেয়ে ভালো থাকে। ভালো থাকবে আল্লাহ হাফেজ।

প্রসঙ্গত, গত ২৭ মে দুই পরিবারের সম্মতিতে পূর্ণিমা-রবিনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলেও, এতদিন সেটি গোপন ছিল। বৃহস্পতিবার (২১ জুলাই) তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে।

সেই ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *