প্রেমের প্রস্তাব প্রসঙ্গে যা বললেন রুমিন ফারহানা (ভিডিওসহ)

লাইফস্টাইল: রাজনীতি জগতে সবচেয়ে আলোচিত ও সমালোচিত মুখ রুমিন ফারহানা। তিনি হলেন বাংলাদেশের একজন রাজনীতিবিদ,

আইনজীবী ও সংরক্ষিত নারী আসন-৫০ থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য। জাতীয় সংসদের ৫০টি সংরক্ষিত নারী আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তিনি।

তাকে ঘিরে মানুষের আগ্রহের কমতি নেই। রাজনীতিতে অবদানের পাশাপাশি কাজ নিয়ে দেশজুড়ে বহুবার আলোচিত হয়েছিলেন তিনি।এবারও আলোচনায় ভিন্ন বিষয় নিয়ে।

সৌজন্যে তার ব্যক্তিগত জীবন, প্রেম ও বিয়ে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রুমিন ফারহানার একটি সাক্ষাৎকার ব্যাপক ভাইরাল হয়েছে। এ নিয়ে নেটিজনদের মনে চলছে নানা কৌতুহল!

সাক্ষাৎকারে তিনি কথা বলেছে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে। রাজনীতি জীবনে প্রায় ১৩ বছর অতিবাহিতের মধ্য দিয়ে তিনি অনেক বিজি ছিলেন পরিবার নিয়ে। মাকে দেখাশোনা করার পাশাপাশি সকল কিছু করেন তিনি।

তার কাছে প্রেম ভালবাসার কোনো স্থান নাই। তিনি এ নিয়ে কোনো কথাই বলেন না। কেন বিয়ে করেনি বা প্রেম করেনি তার উত্তরে তিনি বলেন সময় হয়ে উঠেনি। আর এখন এসব ভাবার অবকাশ নাই। বাস্তবতা হলো আমার এখন সেই সময়,

বয়স, মন ও মানসিকতা কোনোটাই নেই ! আমি এখন অনেক বেশী বিজি তাই এসব নিয়ে ভাবি না। আর যখন ফ্রি থাকি, তখন নেটফ্লিক্স আছে, বন্ধুবান্ধব আছে, মা আছেন, সময় তো কেটেই যায়! কারও জন্য ভাবার চিন্তা আসে না!

Leave a Reply

Your email address will not be published.