বিয়ে করবেন শাকিব খান, ফিরছেন দেশে

মিডিয়া: দীর্ঘ সময় ধরে যুক্তরাষ্ট্রে আছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। এবার দেশে ফেরার ঘোষণা দিয়েছেন তিনি। শুধু তাই নয়, দেশে ফিরে বিয়ে করবেন বলেও জানান তিনি।

নিউইয়র্কে থেকে দেশের একটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন শাকিব। সেখানে তিনি জানান, কয়েকদিনের মধ্যেই দেশে ফিরবেন তিনি। আর দেশে ফিরে আগামী

বছরই বিয়ের পিঁড়িতে বসবেন এই নায়ক। তার জন্য পাত্রীও দেখা হচ্ছে। এ ব্যাপারে শাকিব বলেন, চলার পথে একান্ত আপন কারও সহযোগিতা সবার প্রয়োজন, তাই পরিবার আমার জন্য পাত্রী খুঁজছে।

হাতের সব কাজ শেষ করে হয়তো আগামী বছরই বিয়ের পিঁড়িতে বসতে পারি। এর আগে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে করেছিলেন শাকিব খান । একসঙ্গে কাজ করতে গিয়ে তারা প্রেমে পড়েন। এরপর ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন এই তারকা জুটি।

তবে সে সময় বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন তারা। ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টিভি চ্যানেলে ছয় মাসের সন্তান আব্রাম খান জয়কে নিয়ে অপু বিশ্বাস হাজির হলে ওই জুটির বিয়ের খবর সামনে এসে। সে সময় বিষয়টি নিয়ে তুমুল আলোচনাও হয়। অবশ্য সব স্বীকার করে নেন শাকিব খান।

তবে কিছুদিন পরই ভেঙে যায় শাকিব-অপুর সংসার। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাদের বিচ্ছেদ কার্যকর হয়। বর্তমানে ছেলে আব্রাম রয়েছেন অপুর কাছে। এদিকে অপুর সঙ্গে সম্পর্ক ভাঙার পর চিত্রনায়িকা বুবলীর সঙ্গে শাকিবের প্রেমের গুঞ্জন ওঠে। এক পর্যায়ে তাদের বিয়ের গুঞ্জনও শোনা যায়। তবে তারা দুজনই বিষয়টি অস্বীকার করে আসছেন।

Leave a Reply

Your email address will not be published.