প্রতিদিন পাঁচ-ছয়শ মানুষ এসেছে- ঘুম থেকে ডেকে তুলেছে! সানাই

বিনোদন ডেস্কঃ সানাই মাহবুব সোশ্যাল মিডিয়া অনলাইনে কে ই বা না চিনে তাকে। ব্যাপক পরিচিত তিনি! এক সময় অশ্লীলতার অভিযোগে মিডিয়া পাড়ায় তুমুল বিতর্কের স্বীকার হয়েছিলেন সানাই মাহবুব। মডেল হিসেবে শোবিজে কাজ শুরু করেছিলেন তিনি। পাশাপাশি সিনেমায় নাম লেখান,

অভিনয়ও করেন। পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত বিভিন্ন কর্মকাণ্ডের জন্য সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রে ছিলেন সানাই। শরীরে সার্জারি করিয়ে ব্যাপক সমালোচিত হয়েছিলেন তিনি।

কিছুদিন আগে কিছুটা গোপনেই বিয়ে করেছেন সানাই মাহবুব। তবে সেই বিয়ে আর গোপন থাকেনি। এই অভিনেত্রী মিডিয়া পাড়াকে বিদায়

জানিয়েছেন অনেক আগেই। এখন স্বামীর সাথে সংসারে ব্যস্ত রয়েছেন। সম্প্রতি শ্বশুরবাড়ি গিয়ে নতুন অভিজ্ঞতা পেয়েছেন, সেটা আবার সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) শেয়ারও করেছেন।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে এই অভিনেত্রী লিখেন, ঈদে শ্বশুর বাড়ি তে কাটানো কিছু মূহুর্ত! আশেপাশের মানুষের ভালোবাসায় আমি সিক্ত! ঈদের দিন থেকে পরের ৫ দিন পর্যন্ত প্রায় ৫০০/৬০০ মানুষ প্রতিদিন আমাকে এক ঝলক দেখতে এসেছে।

এমনও হয়েছে ঘুমিয়েছিলাম ঘুম থেকে ডেকে তুলেছে কারণ মানুষ দেখতে এসেছে তাই! এটা কয়জনকে দেখতে আসে!তিনি আরও লিখেন, আলহামদুলিল্লাহ সব কিছুর জন্য! আমি তাদের আপ্যায়নে মুগ্ধ! নেগেটিভ কিছু যে ছিলো না তা না, কিন্ত পজিটিভের মাত্রা এতো টাই বেশি ছিলো যে নেগেটিভ এর দিকে তাকানোর সুযোগ পাইনি! এটাও আল্লাহর রহমত মাশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.