‘দিন দ্য ডে’ ছবি নিয়ে বলিউড থেকে ফোন, যা বললেন বর্ষা

বিনোদন: শুটিং শুরু থেকেই ছিলো আলোচনায় ছিল ‘দিন দ্য ডে’। ঈদ উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনার এই সিনেমাটি।

মুক্তির পর সেই আলোচনায় ঘি ঢালেন অনন্ত-বর্ষা। সিনেমাটি কোটি টাকা বাজেটের, টম ক্রুজের সিনেমার মতো সাউন্ড কোয়ালিটি, আন্তর্জাতিক মানের

সিনেমা ইত্যাদি মন্তব্য করেন এই তারকা দম্পতি। এবার বর্ষা দাবি করলেন, ‘দিন-দ্য ডে’ সিনেমার খবর পৌঁছে গেছে বলিউডে। সেখান থেকে ফোন করে তাদের প্রশংসা করা হয়েছে।

বর্ষা বলেন, বিগ বাজেটের সিনেমা এত সুপার হিট হয়েছে যা আসলে প্রাউড করার মতো। কোনো একটা দেশে একটা ঘটনা ঘটলে কী হয়? সেটা সমালোচিত হোক আর আলোচিত হোক,

সুপার হিট কোনো কিছু হলে, ব্লকবাস্টার কিছু হলে গেলে, যেমন বিদেশের নিউজ আপনারা করছেন, সেভাবে কিন্তু বলিউড পর্যন্ত পৌঁছে গেছে ‘দিন দ্য ডে’র কথা।

তারা আমাদের নম্বর জোগাড় করে কল করেছে। বলেছে, অভিনন্দন, তোমরা বাংলাদেশে একটা ইতিহাস তৈরি করেছো। আর কী পাওয়া!উল্লেখ্য, বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন দ্য ডে।’ সিনেমাটির বাজেট ১০০ কোটি টাকা। এই সিনেমার বাংলাদেশের অংশের প্রযোজক অনন্ত জলিল। অর্থাৎ বাংলাদেশে শুটিংয়ে যে অর্থ ব্যয় হয়েছে, তিনি সেই অংশটুকুতেই লগ্নি করেছেন। অন্যান্য দেশের শুটিংয়ে ব্যয় বহন করেছে ইরানি প্রযোজক।

Leave a Reply

Your email address will not be published.