সন্তান ফেলে স্বর্ণালংকার ও নগদ অর্থসহ পরকীয়া প্রেমিকের সাথে পালালেন প্রবাসীর স্ত্রী

আড়াইহাজারে একমাত্র সন্তানকে ফেলে রেখে স্বর্ণালংকার ও নগদ অর্থসহ প’রকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছেন প্রবাসীর স্ত্রী৷

ওই নারীর নাম সুমি আক্তার (২৯)। এ ঘটনায় সোমবার (১৮ জুলাই) সুমি আক্তারের বড় জা আয়েশা বেগম বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ঝাউকান্দি গ্রামে গ্রামের সাইফুল ইসলাম ও তার ছোট ভাই তোফাজ্জল দীর্ঘদিন যাবত সৌদি আরবে থাকেন।

সাইফুল ইসলামের স্ত্রী আয়েশা (৩২) এবং তোফাজ্জলের স্ত্রী সুমি আক্তার (২৯) একত্রে স্বামীর বাড়িতে থাকেন। এদিকে স্বামীর অনুপস্থিতিতে একই গ্রামের মৃত হাসেম মেম্বারের

ছেলে জিলানীর (৩৫) সঙ্গে সুমির প’রকীয়ার সম্পর্ক গড়ে উঠে। যদিও তারা দুজনেই বিবাহিত ছিলেন। সুমি এক সন্তানের জননী এবং জিলানী দুই সন্তানের জনক। সুমি একই ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সিদ্দিকের মেয়ে।

ঘটনার দিন সকালে সুমি স্বামীর সংসার এবং একমাত্র সন্তান ফেলে নিজের ও আয়েশার পাঁচ ভরি ওজনের স্বর্ণালংকার, সংসারে থাকা নগদ ৮ লাখ টাকা টাকা এবং সুমির
একাউন্টে থাকা স্বামী ও ভাসুরের পাঠানো ২ লাখ ৬০ হাজার টাকা তুলে নিয়ে পরকীয়া প্রেমিক জিলানীর হাত ধরে পালিয়ে যান। এ ঘটনায় আড়াইহাজার থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.