সিলেটে সেই প্রবাসীর স্ত্রী ডাক্তার দেখাতে এসে যেখানে গেলেন, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

নিউজ ডেক্স: স্বামী দেশে আসার খবর শুনেই সিলেটে পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও হয়েছেন এক প্রবাসীর স্ত্রী। যাওয়ার সময় নিয়ে গেছেন

প্রবাসী স্বামীর কয়েক লাখ নগদ টাকা ও স্বর্ণালংকার। এ মাসের শেষে দুবাই প্রবাসী স্বামীর দেশে আসার সংবাদ পেয়ে চিকিৎসার কথা বলে গত ৫ জুলাই বাবার বাড়িতে চলে যান প্রবাসীর স্ত্রী।

সেখান থেকে সিলেট শহরে ডাক্তার দেখানোর কথা বলে প্রেমিকের সঙ্গে পালিয়ে যান তিনি। ঘটনাটি ঘটেছে ফেঞ্চুগঞ্জ উপজেলায়। জানা যায়, সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের

উত্তর আশিঘর গ্রামের দুবাই প্রবাসীর সঙ্গে আড়াই বছর আগে একই উপজেলার ওই মেয়ের বিয়ে হয়। বিয়ের চার মাস পর স্বামী বিদেশ চলে যান। এই সুযোগে এক যুবকের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন প্রবাসীর স্ত্রী। সম্প্রতি জানতে পারেন তার স্বামী ২৫ জুলাই দেশে আসছেন। এমন সংবাদ পেয়ে কয়েক দিন আগে ওই প্রবাসীর স্ত্রী চিকিৎসা করানোর কথা বলে বাবার বাড়িতে চলে যান।

১৫ জুলাই তার ফিরে আসার কথা। কিন্তু নির্ধারিত সময়ে স্বামীর বাড়িতে না আসায় তার ভাসুর তার পিত্রালয়ে গিয়ে প্রথমে জানতে পারেন মাকে নিয়ে তিনি সিলেট শহরে ডাক্তার দেখাতে গিয়ে নিখোঁজ হয়েছেন। সেই প্রেক্ষিতে এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার সাধারণ ডায়েরি করেন তার ভাসুর।

সাধারণ ডায়েরি করার পর তিনি জানতে পারেন তার ছোট ভাইয়ের স্ত্রী পরকীয়া প্রেমিকের হাত ধরে উধাও হয়েছে। তিনি যুগান্তরকে জানান, কিছুদিন আগে তার ভাই স্ত্রীর মোবাইলে ৪০ হাজার টাকা দিয়েছে চিকিৎসার জন্য। এর আগেও সমপরিমাণ টাকা পাঠানো হয়। এছাড়া তার (প্রবাসীর স্ত্রী) নামে করা ব্যাংক একাউন্টে বিদেশ থেকে আরও কয়েক লাখ টাকা জমা করে। এসব টাকা ও বিয়ের সময় দেওয়া স্বর্ণালংকার যাওয়ার সময় নিয়ে যায় তার ছোট ভাইয়ের স্ত্রী। তবে তিনি পরকীয়া প্রেমিকের নাম ঠিকানা বলতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *