নানা জল্পনা- কল্পনার অবসান ঘটিয়ে যেকারণে প্রবাসী সোনিয়াকে বিয়ে করলেন এসআই টুটুল

অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে সম্পর্কচ্ছেদ হয়েছে কণ্ঠশিল্পী এস আই টুটুলের। শুধু তাই নয় টুটুল ২৩ বছরের সংসার জীবনের ইতি টেনে কণ্ঠশিল্পী এস আই

টুটুল যুক্তরাষ্ট্রপ্রবাসী শারমিনা সিরাজ সোনিয়াকে দ্বিতীয় বিয়ে করেছেন। টুটুলের সঙ্গে বিচ্ছেদের খবর নিশ্চিত করে তানিয়া আহমেদ জানিয়েছেন, সমঝোতার মাধ্যমে আমাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে।

ও ওর জীবন নিয়ে ভালো থাকুক। এখানে আমার মন্তব্যের কিছু নেই। জানা গেছে, বিচ্ছেদের পর টুটুল-সোনিয়া ২০২২ সালে তিনে দ্বিতীয় বিবাহ করেন। পাত্রী নিউইয়র্ক প্রবাসী শারমিনা সিরাজ (সোনিয়া)।

সোনিয়ারও এটি দ্বিতীয় বিয়ে। নিউ ইয়র্কে দীর্ঘদিন ধরে বসবাস করছেন তিনি। চাকরির পাশাপাশি উপস্থাপিকা ও মিডিয়ার বিভিন্ন কর্মকান্ডের সাথে যুক্ত আছেন।

টুটুলকে বিয়ে করা প্রসঙ্গে সোনিয়া বলেন, ‘আমি ১২ বছর ধরে সিঙ্গল। টুটুলের সঙ্গে পরিচয় মূলত আরটিভির একটি রিয়েলিটিতে কাজ করতে গিয়ে। আমি নিজেও জীবন সঙ্গী খুঁজছিলাম। তাই টুটুল যখন বললো, আমার সাথে বাকি জীবন থাকতে পারবে? তখন আমি তুমি থেকে আমরা হওয়া।

মুসলিম রীতিতে আমাদের আকদ হয়েছে শুধু। খুব জলদিই এখানে (আমেরিকা) ও বাংলাদেশে বন্ধু বান্ধবদের নিয়ে একটি আনুষ্ঠানিকতা করবো। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’ দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে এস আই টুটুল বলেন, ‘আমি ও তানিয়া সেপারেট ছিলাম ৫ বছর। গত বছর আমাদের অফিশিয়ালি ডিভোর্স হয়। এরপর নিউইয়র্কে কনসার্টসহ নানান কাজেই আমার যাতায়াত। সেখানে আরটিভির বাংলা গায়েন থেকেই সোনিয়ার সঙ্গে পরিচয়। দুজনই যেহেতু আমরা সিঙ্গেল এবং ম্যাচিউরড, তাই বিয়ের সিদ্ধান্ত নিই।’

১৯৯৯ সালে তানিয়া আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এস আই টুটুল। এত দিন ভক্তকুলে এ যুগল ‘হ্যাপি কাপল’ হিসেবে পরিচিত ছিলেন। এস আই টুটুল ২০২২ সালে যুক্তরাষ্ট্রের এক্সট্রা অরডিনারি কোটায় গ্রিন কার্ড পেয়েছেন। বর্তমানে তিনি শারমিনা সিরাজ (সোনিয়া)কে নিয়ে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *