যুক্তরাষ্ট্রের গ্রিন কার্ড পেলেন শাকিব খান

ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানের ভক্ত দেশজুড়ে ছড়িয়ে আছে। শহর থেকে বন্দর, সদর থেকে গ্রাম সবখানেই তার পরিচিতি। শুধু দেশ নয়, দেশের বাইরেও অসংখ্য বাঙালি তার সিনেমার ভক্ত। এর মধ্যে যুক্তরাষ্ট্রে রয়েছে বাংলাদেশিদের একটা বড় অংশ।

এদিকে দীর্ঘ সাত মাসের বেশি সময় ধরে তিনি যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। সম্প্রতি শাকিব খানের বেশ কয়েকটি ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে তিনি গ্রিন কার্ড হাতে পেয়েছেন।

গত ১২ নভেম্বর যুক্তরাষ্ট্রে যান শাকিব খান। এরপর সেখানে থেকে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে নিজের নতুন সিনেমার ঘোষণা দেন। সিনেমার নাম ‘রাজকুমার’। এই সিনেমাটি নির্মাণ করবেন তরুণ নির্মাতা হিমেল আশরাফ। সিনেমার ৭০ ভাগ শুটিং হবে লাসভেগাস, লস অ্যালেঞ্জস, নিউইয়র্ক ও হলিউডে। বাকি শুটিং হবে বাংলাদেশে। প্রযোজনা করছে শাকিবের নিজের প্রতিষ্ঠান এসকে ফিল্মস।

শাকিব খান অভিনীত সর্বশেষ মুক্তি পেয়েছে সরকারি অনুদানপ্রাপ্ত এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ সিনেমা। এতে শাকিবের বিপরীতে ছিলেন নায়িকা পূজা চেরি। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ও তপু খান পরিচালিত সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা বুবলী।

Leave a Reply

Your email address will not be published.