স্ত্রী অভিনীত ‘পরাণ’ দেখে আবেগঘন স্ট্যাটাস দিয়ে যা বললেন সনি

এবারের ঈদুল আজহায় মু্ক্তি পেয়েছে রায়হান রাফির পরিচালনায় বিদ্যা সিনহা মিম ও শরীফুল রাজ অভিনীত সিনেমা ‘পরাণ’। দর্শকদের মধ্যে ছবিটি নিয়ে দেখা

গেছে ব্যাপক আগ্রহ। এবার ‘পরাণ’ নিয়ে এক আবেগঘন স্ট্যাটাস দিলেন মিমের স্বামী সনি পোদ্দার। যেটি শেয়ার করে স্বামী সনিকে ধন্যবাদ দিয়েছেন মিম।

নিজেদের একটি কাপল ছবি দিয়ে সনি পোদ্দার তার স্ট্যাটাসে লেখেন, আমি যখন মিমের বয়ফ্রেন্ড ছিলাম, তখন সিনেমা হলে একা বসেই তার সিনেমা উপভোগ করেছি।

তার অভিনীত আমার দেখা প্রথম সিনেমার নাম সাপলুডু। বিয়ের আগে দু’জনে একসাথে বসে মিমের কোনো সিনেমা দেখা হয়নি। বিয়ের পর মিমের অভিনীত প্রথম মুক্তি পাওয়া সিনেমা পরাণ।

আজকে ব্লকবাস্টার সিনেমায় এই প্রথম দুজন একত্রে বসে মিমের সিনেমা দেখলাম। সাথে দেখলাম দর্শকদের আনন্দ ও উচ্ছ্বাস! পরাণ আমার পরাণে জায়গা করে নিয়েছে, আর মিম তো সবসময়ই পরাণেই আছে! বিদ্যা সিনহা মিমের স্বামী হিসেবে আমি গর্বিত।

তবে বিয়ের আগে পরাণ সিনেমাটা দেখলে অনন্যা চরিত্রটির সাথে সম্পর্ক করার আগে কিছুটা হলেও ভেবে দেখতাম। আমি ভাগ্যবান, পর্দার অনন্যার সাথে বাস্তবের বিদ্যা সিনহা মিমের কোন মিল নেই।

সনির সেই স্ট্যাটাস শেয়ার করে মিম লিখেছেন, ধন্যবাদ মাই পরাণ। তুমি আমাকে নিয়ে লিখেছ, আমি খুবই অবাক। পরাণের সাফল্যের এই কৃতিত্ব অবশ্যই পুরো পরাণ টিমের। ঈদুল আজহায় যে কয়টি সিনেমা মুক্তি পেয়েছে সেগুলোর মধ্যে সবথেকে বেশি আলোচনায়

আছে অনন্ত জলিল-বর্ষা অভিনীত দিন: দ্য ডে এবং পরাণ। এই দুই সিনেমা মুক্তি পাওয়ার পর থেকেই জমে উঠেছে কথার লড়াই। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে বিভিন্ন মিডিয়াকে দেয়া সাক্ষাৎকারে বেশ জমে উঠেছে এই দুই সিনেমার দর্শকপ্রিয়তা নিয়ে লড়াই।

Leave a Reply

Your email address will not be published.