ধনীর মেয়ের সঙ্গে প্রেম, বিয়েতে রাজি না হওয়ায় যে কাণ্ড ঘটালেন কলেজছাত্র

বরিশালের গৌরনদীতে প্রেমে ব্যর্থ হয়ে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়েছেন ইমাম হোসেন (২২) নামে এক কলেজছাত্র।

মুমূর্ষু অব্স্থায় ঢাকায় নেওয়ার পথে তিনি মারা গেছেন। শুক্রবার উপজেলার শরিকল ইউনিয়নের পশ্চিম হোসনাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

ইমাম ওই গ্রামের সৌদি প্রবাসী আনোয়ার হোসেন বেপারীর ছেলে এবং বরিশাল বিএম কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিলেন। স্থানীয় ইউপি সদস্য জয়নাল আবেদীন বেপারী জানান,

ঢাকার একটি কলেজে পড়াশোনার সময় ইমামের সঙ্গে বিত্তবান পরিবারের এক মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ইমাম চলতি বছর বরিশাল বিএম কলেজে অনার্সে ভর্তির পর প্রেমিকাকে বিয়ে করার জন্য তার মা-বাবাকে চাপ দেয়।

ইমাম নিম্নবিত্ত পরিবারের সন্তান হওয়ায় তার সঙ্গে বিয়ে দিতে ওই কলেজছাত্রীর পরিবার রাজি হয়নি। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় ইমাম।

দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা। সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে রাত ৮টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর এলাকায় তিনি মারা যান।

গৌরনদীর শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. ফোরকান হোসেন জানান, খবর পেয়ে রাতেই ইমাম হোসেনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ শনিবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.