মির্জা আব্বাসের হুঁশিয়ারি

সরকারকে আর কোনো ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে

যশোর যুবদল নেতা বদিউজ্জামান ধনি হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে এই হুঁশিয়ারি দেন তিনি। জাতীয়তাবাদী যুবদল মহানগর উত্তর ও দক্ষিণের উদ্যোগে

এই বিক্ষোভ সমাবেশ হয়। গত ১২ জুলাই যশোর শহরের বেজপাড়া চোপদারপাড়া এলাকার যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনিকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মির্জা আব্বাস বলেন, বহু খুন, হত্যা দেখেছি, আর আমরা তা দেখতে চাই না। এবার প্রতিরোধ হবে, প্রতিবাদ হবে।

সরকারকে আর কোনো ছাড় দেয়া যাবে না। আপনারা এখন প্রস্তুতি নিন এই সরকারের পতন ঘটাতে হবে। এক বদিউজ্জামান ধনির হত্যার বিচার করে লক্ষ মানুষের হত্যার বিচার করা যাবে না এই সরকারের পতন না করা পর্যন্ত।

তিনি বলেন, আজকে বদিউজ্জামান ধনির খুনকে সরকার বিএনপির ওপর চালান করতে চাচ্ছে। যে এটা অভ্যন্তরীন কোন্দল। আমরা স্পষ্ট করে বলতে চাই, এটা কোনো অভ্যন্তরীণ কোন্দল নয়।

এই হত্যাকা- আওয়ামী লীগ ঘটিয়েছে এবং একের পর এক হত্যা করে বিএনপি কর্মীদের ভয় পাইয়ে দেয়ার চেষ্টা করছে। আমরা বদিজ্জামান ধনি হত্যার বিচার আশা করছি। যদি এই হত্যাকা-ের বিচার না হয় বিএনপি এর বিচার করবে।

মহানগর উত্তর য্বুদলের আহবায়ক শফিকুল ইসলাম মিল্টনের সভাপতিত্বে এবং উত্তরের সদস্য সচিব মোস্তফা জগলুল পাশা পাপেল ও দক্ষিণের খন্দকার এনামুল হক এনামের সঞ্চালনায় সমাবেশে বিএনপির আবদুস সালাম, রুহুল কবির রিজভী, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সাইফুল আলম নিরব, যুব দলের সভাপতি মামুন হাসান, সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না, মহানগর বিএনপির আমিনুল হকসব অন্যরা বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published.