ধনী বলেই কি টাকার কাছে সব বিক্রি হয়ে গেল: তসলিমা নাসরিন

মিডিয়া: গত দু’দিন ধরেই খবরের শিরোনামে আছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। একের পর এক প্রেমে জড়িয়ে আলোচনায় থেকেছেন সর্বদা।

এবার ভারতের ধনাঢ্য ব্যবসায়ীর প্রেমে মজলেন সুস্মিতা সেন। তার নাম ললিত কুমার মোদী। তিনি আইপিএলের সাবেক চেয়ারম্যান। ৫৮ বছর বয়সী ললিতের সঙ্গে সুস্মিতার সম্পর্কের

বিষয়টি গোটা ভারতে এখন আলোচনার কেন্দ্রে। তাদের বিভিন্ন ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে শুরু হয়েছে সমালোচনা। অপরদিকে বিভিন্ন নতুন চমক নিয়ে সর্বদা শিরোনামে থাকেন আলোচিত ও সমালোচিত ভারতে বসবাসরত বাংলাদেশি লেখিকা তসলিমা নাসরিন।

তিনি নারীবাদী ও ধর্মীয় সমালোচনামূলক রচনার কারণেই মূলত সবার নজরে আসেন। সম্প্রতি তিনি ললিতের সঙ্গে সুস্মিতার সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি প্রতিবাদী স্ট্যাস্টাস দেন। এ নিয়েই শুরু হয় ব্যাপক আলেচনা। তসলিমা নাসরিনের সেই স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

সুস্মিতা সেনের সঙ্গে আমার একবারই দেখা হয়েছিল। দেখা হয়েছিল কলকাতা বিমান বন্দরে। আমাকে জড়িয়ে ধরে তিনি বলেছিলেন ভালোবাসি। আমার চেয়েও দীর্ঘাঙ্গী খুব তো কেউ নেই এ অঞ্চলে, তাই পাশে দাঁড়িয়ে নিজেকে হঠাৎ বেঁটে বলে বোধ হয়েছিল।

তাঁর সৌন্দর্য থেকে মুগ্ধতার চোখ সহজে সরিয়ে নিতে পারিনি। আমার সবচেয়ে ভালো লাগতো,সুস্মিতা সেনের ব্যক্তিত্ব। অল্প বয়সেই দুটো মেয়েকে দত্তক নিয়েছেন। ভালো লাগতো তাঁর সততা, সাহসিকতা, সচেতনতা, স্বনির্ভরতা, ভালো লাগতো তাঁর দৃঢ়তা, ঋজুতা। কিন্তু নানা কিসিমের অপরাধে জড়িত অত্যন্ত অনাকর্ষনীয় এক লোকের সঙ্গে

সুস্মিতা এখন সময় কাটাচ্ছেন। লোকটি প্রচণ্ড ধনী বলেই কি? তাহলে কি টাকার কাছে বিক্রি হয়ে গেলেন তিনি? হতে পারে তিনি প্রেমে পড়েছেন লোকটির। কিন্তু বিশ্বাস হতে চায় না যে তিনি প্রেমে পড়েছেন। টাকার প্রেমে যাঁরা পড়েন, তাঁদের ওপর থেকে, আমার খুব দ্রুতই শ্রদ্ধা চলে যায়।

Leave a Reply

Your email address will not be published.