ভাইরাল হওয়া অ’স্ত্র স্ত্রীকে দিয়ে থানায় পাঠালেন যুবলীগ নেতা, তারপরই ঘটলো কাণ্ড!

কুমিল্লায় অস্ত্রসহ ছবি ভাইরাল হওয়া যুবলীগ নেতা মনিরুজ্জামান জুয়েল অ’স্ত্রটি থানায় জমা দিয়েছেন। শুক্রবার (১৫ জুলাই) রাত ১০টার দিকে জেলার

চৌদ্দগ্রাম থানায় মনিরুজ্জামান জুয়েলের স্ত্রী ফারজানা হক উপস্থিত হয়ে অ’স্ত্রটি জমা দেন। শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা।

তিনি বলেন, ভাইরাল হওয়া অ’স্ত্রটির লাইসেন্স আছে। দেখতে অনেকটা সামরিক বাহিনীর অ’স্ত্রের মতো হলেও এটি একটি টু পয়েন্ট টু বোরের রাইফেল। যার মডেল হচ্ছে জিএসএস-৫। এটি জার্মানির তৈরি।

আমরা তার লাইসেন্স চেক করে অস্ত্রটির সঙ্গে মিলিয়েছি। এটার বৈধ লাইসেন্স আছে। লাইসেন্স থাকলেও কেউ অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখানোর অধিকার রাখে কি না এমন প্রশ্নে ওসি বলেন,

যে ছবিটা ভাইরাল হয়েছে, সেটা চেয়ারম্যানের ওপর হামলার দিনের নয়। ছবিটা অনেক আগের। যেহেতু হামলার দিনে ছবিটা ভাইরাল হয়েছে, তাই আমরা তার পরিবারকে অস্ত্রটি জমা দেওয়ার জন্য চাপ দেই। অবশেষে শুক্রবার রাতে যুবলীগ নেতা জুয়েলের স্ত্রী ফারজানা হক এসে অ’স্ত্রটি থানায় জমা দিয়ে যান।

এর আগে বৃহস্পতিবার বিকেলে চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদারের ওপর হামলা করেন যুবলীগ নেতা জুয়েল। হামলার পর জুয়েলের অ’স্ত্র হাতের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে বিষয়টি সবার নজরে আসে।

Leave a Reply

Your email address will not be published.