বিধিনিষেধ প্রসঙ্গে যা বললেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

করোনার সংক্রমণ রোধে নতুন করে কোনও বিধিনিষেধ দেওয়া হবে না বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। তিনি বলেছেন,

টিকা নিলে এবং মাস্ক পরলে করোনার চতুর্থ ঢেউ মোকাবিলা সম্ভব। শুক্রবার (১৫ জুলাই) সন্ধ্যায় মেহেরপুর সদর উপজেলার হরিরামপুর গ্রামে সমবায় অধিদফতরের উদ্যোগে

গাভী পালন কর্মসূচি পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। প্রতিমন্ত্রী বলেন, করোনার সংক্রমণ বাড়া ও কমার মধ্যে আছে। আমাদের একটা সুবিধা হচ্ছে ব্যাপকভাবে করোনার টিকা দেওয়া হয়েছে। এর সুফল দেশের মানুষ পাচ্ছেন।

এখন করোনায় আক্রান্ত হলেও অনেকে টের পাচ্ছেন না। বড় চ্যালেঞ্জ নিতে হচ্ছে না। মৃত্যুর সংখ্যাও কম। অতীতের মতো সমস্যায় পড়তে হবে না। তবে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। স্বাস্থ্যবিধি মানলে এবং মাস্ক পরলে এ পরিস্থিতি মোকাবিলা করতে পারবো আমরা।

সেই সঙ্গে সবাইকে টিকা নিতে হবে। হরিরামপুর গ্রামে জেলা সমবায় অধিদফতরের উদ্যোগে দুগ্ধ ও মাংস উৎপাদনের মাধ্যমে গ্রামীণ জনগোষ্ঠীর কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে এ প্রকল্প হাতে নেওয়া হয়। সন্ধ্যা ৭টায় প্রকল্পের কার্যক্রম দেখতে যান প্রতিমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান ও জেলা সমবায় অফিসার প্রভাস চন্দ্র বালা প্রমুখ। এর আগে সদর উপজেলায় ৪০০ উপকারভোগী পরিবারকে গাভী পালনের জন্য এক লাখ পাঁচ হাজার টাকা করে বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *