পুলিশ যখন ছিনতাইকারী, ৪০ ভরি স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় সব হারালেন এএসআই! বিস্তারিত…

ফরিদপুরের ভাঙ্গায় ৪০ ভরি স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. বাবুল হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এছাড়াও তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) বিকেলে পুলিশ সুপার মো. আলিমুজ্জামান সাময়িক বরখাস্তের নোটিশ জারি করেন।

এর আগে তার বিরুদ্ধে স্বর্ণ ছিনতাইয়ের অভিযোগে নড়াইলের লোহাগড়া থানার বাসিন্দা ও স্বর্ণ ব্যবসায়ী পাপ্পু বিশ্বাস মামলা করেন। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহমিদা কাদের চৌধুরী বলেন,

এএসআই বাবুল হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। শুক্রবার বিকেলে এ সংক্রান্ত একটি নোটিশ হাতে পেয়েছি। তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। এছাড়াও তার বিষয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এর আগে ৭ জুলাই রাতে ভাঙ্গার স্বর্ণকারপট্টির পলাশ বণিকের সোনারতরী জুয়েলার্স থেকে কয়েকটি স্বর্ণের বার কেনেন নড়াইলের লোহাগড়ার পাপ্পু বিশ্বাস। সেখান থেকে রাত সাড়ে ১২টায় একটি ভ্যানগাড়িতে

পাপ্পু ও তার বন্ধু বিজয় লোহাগড়ার উদ্দেশে রওনা দেন। স্বর্ণপট্টি পার হতেই সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বাবুল ও তার সহযোগী তাদের গতিরোধ করেন। অস্ত্রের ভয় দেখিয়ে পাপ্পুর পকেটে থাকা ১১টি স্বর্ণের বারের মধ্যে চারটি ছিনিয়ে নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *