ছাত্রলীগের সাধারণ সম্পাদক বহিষ্কার

রাজনীতি: গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান পিয়ালকে বহিষ্কার করা হয়েছে। শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে তাকে বহিষ্কার করা

হয়েছে বলে কেন্দ্রীয় ছাত্রলীগের সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। শুক্রবার রাত ৮টার পর থেকে ওই সংবাদ বিজ্ঞপ্তিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘুরপাক খাচ্ছে। বিষয়টি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

দলের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে রাত ৯টার দিকে গোপালগঞ্জ শহরে একটি আনন্দ মিছিল করা হয়েছে। গত ১৪ জুলাই বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, শৃঙ্খলা পরিপন্থী কার্যাকলাপে জড়িত থাকায় মো. আতাউর রহমান পিয়ালকে (সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ,

গোপালগঞ্জ জেলা শাখা) বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।’ এদিকে, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান পিয়ালকে দল থেকে বহিষ্কার করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানিয়ে শহরে রাত ৯টার দিকে আনন্দ মিছিল বের করা হয়।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পোস্ট অফিস মোড়ে গিয়ে শেষ হয়। মিছিলে ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতা এবং কর্মীরা অংশ নেয়।এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি মো. নিউটন মোল্লা বলেন, আমি বহিষ্কারের বিষয়টি নিশ্চিত হয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *