বিয়ে করে সন্তান হলে তারপর জানাব : সুবাহ

বছর তিনেক আগের কথা। ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল।

যে ভিডিওতে তিনি ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। এরপর নাসিরের আলোচিত সেই

‘সাবেক প্রেমিকাকে বিয়ে করেন গায়ক ইলিয়াস হোসাইন। কিন্তু তাদের মধ্যে হঠাৎ করেই শুরু হয় ঝামেলা। তাদের সম্পর্কের টানাপোড়েন নিয়ে বেশ জল ঘোলা হয়।

এরপর ইলিয়াস ও সুবাহর বিয়ের বিষয়টি নিয়ে বেশ তোলাপাড় শুরু হয়। মামলা গড়ায় আদালতে। সেই মামলা এখনও চলমান রয়েছে। এর মধ্যেই জানা গেল, নতুন সম্পর্কে জড়িয়েছেন সুবাহ।

ইলিয়াসের সঙ্গে সম্পর্কের তিক্ততা ভুলে নতুন পুরুষে মন দিয়েছেন সুবাহ। তিনি নিজেই সেটা স্বীকার করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। বৃহস্পতিবার (১৪ জুলাই) ফেসবুকে সুবাহ এক স্ট্যাটাসের মাধ্যমে এই সম্পর্কের কথা জানান। তিনি লেখেন, ‘ইন-এ রিলেশনশিপ’। সঙ্গে একটি হার্ট ইমোজি ও ‘এস’ অক্ষরটি উল্লেখ করেন।

এ নিয়ে মুহূর্তেই তার অনুসারীদের মধ্যে কৌতুহল ছড়িয়ে পড়ে। কেউ কেউ অবাক হয়ে প্রশ্ন করেছেন, ‘আবার?’ জবাবে সুবাহ লেখেন, ‘কেন, কোনো বাধা আছে নাকি বলো?’ এ ছাড়া ভক্তদের আরও নানা মন্তব্যের উত্তরও দেন তিনি।

এ ছাড়া গণমাধ্যমের কাছেও সম্পর্কের বিষয়টি স্বীকার করেছেন সুবাহ। বলেছেন, ‘হ্যাঁ প্রেম করছি। এটা সত্য। তবে কার সঙ্গে করছি, সেটা এখনই জানাব না। একদম বিয়ে করে সন্তান হলে তারপর জানাব।’ প্রসঙ্গত, সুবাহ অভিনয় করেছেন ‘বসন্ত বিকেল’ নামের একটি সিনেমায়। রফিক শিকদার পরিচালিত সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.