বোনের ঘরে পৌর যুবদল নেতার লা’শ, চিরকুটে যা লিখে গেলেন

সংবাদ: ময়মনসিংহের গৌরীপুর পৌর যুবদলের যুগ্ম আহবায়ক ও আইনজীবী সহকারী মোস্তফা মাসুদ আহমেদ লিমনের

(৪৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় একটি চিরকুট পেয়েছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ জুলাই) পৌরসভার নিমতলী এলাকায় থেকে বোনের ঘর থেকে তার লাশ করে পুলিশ।

নিহত মোস্তফা মাসুদ আহমেদ লিমনে ওই এলাকার মৃত ওবায়দুল হাসানের ছেলে। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, ‘স্ত্রী ও সন্তানদের ভালোভাবে চলার উপদেশ দিয়ে’

এক চিরকুট লিখে এ যুবদল নেতা তার বোন ওয়াহিদা ফারজানা সাথীর রুমে সিলিংফ্যানে ঝুলে আত্মহত্যা করেছেন। তিনি বলেন, চিরকুটে স্ত্রী সন্তানদের ঠিকমতো নামাজ পড়া, ভালোভাবে চলা,

সন্তানদের বলে গেছে মায়ের আদেশ মেনে চলা’ এমন বক্তব্য লিখে গেছেন। তদন্তের স্বার্থে এরচেয়ে বেশি কিছু বলা যাচ্ছে না। তিনি আরও জানান, ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট সন্ধ্যায় হস্তান্তর করা হয়েছে।

পরিবার ও পুলিশ সূত্র জানায়, লিমন একজন আইনজীবীর সহকারী হিসেবে ময়মনসিংহে কাজ করতো। আইনজীবী হিসেবে পরীক্ষায় অকৃতকার্য হয়। এর পরে হতাশাগ্রস্থ হয়ে পড়েন এবং কিছুদিন যাবত কথাবার্তা কম বলতো। বৃহস্পতিবার সকালে মেয়ের রুমে গিয়ে লিমনের মা আনোয়ারা হাসান ছেলের ঝুলন্ত লাশ দেখতে পান। মায়ের চিৎকারে পরিবার ও প্রতিবেশীরা ছুটে আসেন। খবর পেয়ে গৌরীপুর থানার এসআই নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে। এ সময় তার মরদেহ থেকে একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.