অত্যাধুনিক এম-১৬ অ্যাসল্ট রাইফেল নিয়ে ইউনিয়ন যুবলীগ সভাপতির এ্যা”কশন

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি কামরুজ্জামান ফারুকের একটি ছবি ঘিরে বিতর্ক শুরু হয়েছে। ছবিতে এক হাতে অ’স্ত্র,

অন্য হাতে সিগারেট নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে তাকে। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তীব্র সমালোচনা শুরু হয়।

ভাইরাল ওই ছবিতে দেখা যায়, যুবলীগ সভাপতি কামরুজ্জামান ফারুক একটি অত্যাধুনিক এম-১৬ অ্যাসল্ট রাইফেল হাতে নিয়ে হাসিমুখে দাঁড়িয়ে আছেন। অন্য হাতে সিগারেট রয়েছে তার।

বৃহস্পতিবার বিকেলে দলীয় কোন্দলের কারণে শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদারের ওপর হামলা চালান কামরুজ্জামান ফারুক।

হামলার পর তার এ ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। শ্রীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এবং শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার বৃহস্পতিবার রাতে জানান,

আমি ইউনিয়নের নালঘর বাজার এলাকায় এক লন্ডন প্রবাসীর বাড়িতে দাওয়াত খেতে যাই। দাওয়াত খেয়ে আসার পথে, আমার গাড়ির গতিরোধ করে কামরুজ্জামান জুয়েলসহ ৬-৭ জন। গাড়ির সামনে এসেই তারা অতর্কিত হামলা চালায়।

আমি বুঝতে পেরে গাড়ি থেকে নেমে কোনো রকমে প্রাণ রক্ষা করি। এসময় আমার গাড়ির ড্রাইভারকেও ব্যাপক মারধর করা হয়। এ বিষয়ে জানতে শ্রীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি কামরুজ্জামান জুয়েলের ফোনে একাধিকবার কল দেওয়া হলেও তা বন্ধ পাওয়া যায়।

চৌদ্দগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা বৃহস্পতিবার রাতে ঢাকা পোস্টকে জানান, ঘটনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ যাওয়ার আগেই পালিয়ে যায় হামলাকারীরা। রাইফেল হাতে যুবলীগের সভাপতি কামরুজ্জামান ফারুকের ভাইরাল হওয়া ছবি আমিও দেখেছি। আমরা তাকে আটকের চেষ্টা করছি। এই অস্ত্রের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.