বিএনপির অনুষ্ঠানে হামলা, আহত…

সংবাদ: ফেনীর পরশুরামে বিএনপির ঈদ পুনর্মিলনীর অনুষ্ঠান দুর্বৃত্তদের হামলায় পণ্ড হয়ে গেছে। এতে ছাত্রদল ও যুবদলের ১০ জন আহত হয়েছেন বলে বিএনপি দাবি করেছে।

বুধবারের এ ঘটনায় ছাত্রলীগ জড়িত বলে অভিযোগ করেছে বিএনপি। উপজেলা বিএনপির আহ্বায়ক আবদুল হালিম মানিক জানান, পরশুরাম উপজেলা বিএনপি ও পৌর বিএনপি সকালে কোলাপাড়া গ্রামে ছোট পরিসরে

একটি বাড়ির সামনে আয়োজন করে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান। এতে প্রধান অতিথি থাকার কথা ছিল ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর। সকাল সাড়ে ১১টার দিকে ছাত্রলীগ নেতাকর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রথমে ইট-পাটকেল নিক্ষেপ শুরু করেন।

অতর্কিত এ হামলায় বিএনপির ১০ জন আহত হন। এ সময় বিএনপি কর্মীরা স্থানীয় নেতার বাড়িতে আশ্রয় নিলে ছাত্রলীগ কর্মীরা ওই বাড়িতে হামলা করে আসবাবপত্র ও চেয়ার-টেবিল তছনছ করেন। হামলার ঘটনায় আহতরা হলেন যুবদলের যুগ্ম আহ্বায়ক সুমন চক্রবর্তী,

যুবদলের সদস্য মো. স্বপন, বপ মাহমুদ ইউনিয়ন ছাত্রদলের সদস্য মাসুদ, চিথলিয়া ইউনিয়ন ছাত্রদলের মো. শরীফ, চিথলিয়া ইউনিয়ন ছাত্রদলের সদস্য মাহবুব, রিয়াদসহ ১০ জন। তাঁদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু হামলার ঘটনা শুনে তাঁর সফর বাতিল করেন বলে উপজেলা বিএনপির আহ্বায়ক আবদুল হালিম জানান। পরশুরাম উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল আহাদ চৌধুরী জানান, বিএনপির অভ্যন্তরীণ কোন্দলে মারামারির ঘটনা ঘটেছে। উপজেলা ছাত্রলীগের কোনো নেতাকর্মী হামলার ঘটনার সঙ্গে জড়িত নন বলে তিনি জানান। পরশুরাম থানার ওসি সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অবস্থান নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

Leave a Reply

Your email address will not be published.