টাকা দিয়ে বানিয়েছেন নাকি ডলার দিয়ে : সানী

নব্বইয়ের দশকের সুপারস্টার ওমর সানী। অভিনয়ে তেমন একটা নিয়মিত না হলেও সরব তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে। এমনকি টিকটকেও

নিয়মিত ভক্তদের জন্য ভিডিও বানান কুলি খ্যাত অভিনেতা। এবার নিজের ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দিলেন তিনি। সোমবার (১১ জুলাই) একটি স্ট্যাটাস দিয়েছেন।

যা নিয়ে এখন চলছে আবারও আলোচনা। তবে স্ট্যাটাসটি যে তিনি সিনেমাকে কেন্দ্র করে দিয়েছেন তার কোনো সন্দেহের অবকাশ নেই। তিনি লেখেন,

‘অতিরিক্ত টাকা দিয়ে ছবি হয় না, আবার টাকা ছাড়া ছবিও হয় না। ফুটানি করে লাভ নেই। ছবি চলে গল্পের জোরে, মানানসই আর্টিস্ট, গান এবং নতুনত্ব দিয়ে।

আমাদের এ রকম বহু ছবি আছে হিট, বাম্পার হিট বেশি টাকা দিয়ে বানানো হয়নি, কিন্তু চলেছে আকাশ ছোঁয়া কয়টা ছবির নাম শুনতে চান, রেজাল্ট বলে দেবে।’

তিনি আরও লেখেন, ‘টাকা দিয়ে বানিয়েছেন নাকি ডলার দিয়ে, খালি আওয়াজ। ছবির সবচেয়ে বড় বিচারক দর্শক। নীরব থাকেন, কথা কম বলি গিবত করা ছেড়ে দেই। তিন ছবির জন্য শুভকামনা, দোয়া করি প্রযোজকের প্রাপ্য টাকা উঠে আসুক। আপনারা ৩টি ছবিই দেখবেন। ঈদ মোবারক।

এদিকে গতকাল রাজধানীর মধুমিতা সিনেমা হলে অনন্ত জলিলের আমন্ত্রণে ‘দিন দ্যা ডে’ চলচ্চিত্র উপভোগ করেছেন ওমর সানী। সিনেমাটি দেখার আগে ওমর সানীর এই স্ট্যাটাসটি নিয়ে অনেকের ধারণ হয়তো ১০০ কোটি টাকা বাজেট দাবি করা অনন্তের সিনেমা ‘দিন দ্যা ডে’ নিয়েই স্ট্যাটাস দিয়েছিলেন ওমর সানী। তবে গতকাল ‘দিন দ্যা ডে’ সিনেমা দেখায় ওমর সানীকে ধন্যবাদ জানিয়েছেন অনন্ত। এছাড়া এই সিনেমা নিয়ে যারা নেগেটিভ মন্তব্য করেছেন তা নিয়েও ক্ষোভ প্রকাশ করেন অনন্তর স্ত্রী ও ‘দিন দ্যা ডে’ সিনেমার নায়িকা বর্ষা।

Leave a Reply

Your email address will not be published.