গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫ ইউনিট

ঢাকা রাজধানীর গাজীপুরের মহানগরীর পূবাইলের মাঝুখান এলাকায় ঝুটের গোডাউনে আগুন লেগেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট।

বুধবার (১৩ জুলাই) সকাল ৫টার দিকে একটি ঝুট গোডাউনে আগুনের সূত্রপাত হয়। প্রথমে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে কাজ করে। কিন্তু আগুন অন্যান্য গোডাউনে

ছড়িয়ে পড়লে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। খবর পেয়ে তাৎক্ষণিক টঙ্গী থেকে ৩টি, রাজধানীর উত্তরা থেকে একটি ও গাজীপুর সদর থেকে ১টি ইউনিটসহ

মোট ৫টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। ফায়ার সার্ভিস জানায়, আগুন এখনো নিয়ন্ত্রণে আসেনি। তবে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

আরও পড়ুন:কক্সবাজার সদর সংরক্ষিত আসনের (জাতীয় পার্টির ) সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আরা হক (৮৫) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (১১ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে কক্সবাজার সদর হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে চিকিৎসাধীন তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। খোরশেদ আরা হক সদালাপী একজন নিবেদিত সমাজকর্মী ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার সকালে কক্সবাজারের বাসায় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর অবস্থার অবনতি হলে লাইফ সার্পোটে রাখা হয়।

তবে শত চেষ্টা করেও চিকিৎসকরা তাকে আর বাঁচাতে পারেনি। তিনি বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত ছিলেন। মঙ্গলবার (১২ জুলাই) বাদ আসর কক্সবাজারের বায়তুস শরফ জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে শহরের বইল্যাপাড়া কবরস্থানে দাফন করা হয়।

এদিকে, খোরশেদ আরা হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (এমপি)। এছাড়াও শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

Leave a Reply

Your email address will not be published.