স্ত্রী ছাড়া অন্য নায়িকাকে জড়িয়ে ধরবেন না অনন্ত

অসম্ভবকে সম্ভব করা’র মূলমন্ত্র নিয়ে ছুটে চলেছেন চিত্রনায়ক, প্রযোজক অনন্ত জলিল। ব্যবসার পাশাপাশি সিনেমাতেও দাগ রাখতে মরিয়া এই চিত্রনায়ক!

এবার ঈদুল আজহা উপলক্ষে রবিবার (১০ জুলাই) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’ সিনেমা। সিনেমার ব্যাপারে তাকে (অনন্ত জলিল)

প্রশ্ন করা হয়েছিলো যদি আপনি হলিউড মুভি করাটাকে সম্ভব করে ফেলেন; সেক্ষেত্রে আপনি কাকে নেবেন নায়িকা হিসেবে? অ্যাঞ্জেলিনা জোলি? এমন প্রশ্নের জবাবে অনন্ত জলিল বলেন,

স্ত্রী বর্ষার বাইরে অন্য কোনও নায়িকা নিয়ে চিন্তাও করেন না নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। অনন্ত উত্তর দিয়েছেন, ‘অ্যাঞ্জেলিনা জোলি শুধু আমার নয়; সারা পৃথিবীর পছন্দের নায়িকা অ্যাঞ্জেলিনা জোলি। যদি গল্প ওই ধরনের হয়।

নায়িকাকে বুকে জড়িয়ে ধরতে হবে না বা নায়িকার সঙ্গে রোমান্টিক ওই ধরনের ঘনিষ্ঠ দৃশ্য না থাকে, তাহলে চিন্তা করব। আর আমরা আদার ব্যাপারী হয়ে জাহাজের খবর নিতে চাই না। যদি আমরা কখনও হলিউডের মুভি করার চিন্তা করি,

আমাদের নানা ব্যবসা-বাণিজ্য আছে। আমি যদি করার চেষ্টা করি, আল্লাহতায়ালার দয়ায় সেটা পারব। যেহেতু গোটা ওয়ার্ল্ডে আমার একটা পরিচিতি আছে। ঈদুল আজহা উপলক্ষে আজ (১০ জুলাই) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’ সিনেমা।

সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি। সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়া আরও অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *