বাসের ধাক্কায় ক্ষতিগ্রস্ত পদ্মা সেতুর টোল প্লাজা

সংবাদ: পদ্মা সেতুর টোল প্লাজায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয়েছে ২ নম্বর টোলবক্স।

শনিবার (৯ জুলাই) সকাল ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা জাজিরা গামী শরীয়তপুর পরিবহনের যাত্রীবাহী বাসটি টোল

প্লাজায় টোল দিতে আসলে এ সময় গাড়ির ডান পাশের লুকিং গ্লাসের সাথে টোল বক্সে সজোরে ধাক্কা লাগে। এতে টোল বক্সের একাংশ ভেঙ্গে ক্ষতিগ্রস্ত হয়।

দ্বায়িত্বরত পুলিশ কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আঘাতে টোল বক্সের উপরের ও দরজার কিছু অংশ ভেঙে যাওয়ায় ক্ষতিগ্রস্থ ২ নম্বর টোল বক্সটি সাময়িক বন্ধ রয়েছে। বাসটিকে আটক করা হয়েছে।

আরোও পড়ুন: ঈদুল আজহা সামনে রেখে কসাইবেশে রাজধানীতে নেমেছে ছিনতাইকারী চক্র। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দিতে তারা এমন কৌশল বেছে নিয়েছে।

শুক্রবার রাতে এমনই একটি চক্রের ৬ সদস্যকে উত্তরা ৭নং সেক্টর এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে পাঁচটি ছুরি ও একটি ব্লেড উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. আবু তাহের, মো. আনিস, রাকিব হোসেন, মো. দুলাল খান, মো. আব্দুস সাত্তার এবং মো. রাকিব। উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, কসাই ছদ্মবেশে চক্রটি ৭নং সেক্টর এলাকায় টার্গেট খুঁজছিল। গতিবিধি সন্দেহজনক হওয়ায় টহল পুলিশ থামতে বললে তারা পালানোর চেষ্টা করে। থানায় আনার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা পেশাদার ছিনতাইকারী। চক্রের সবার বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.