উদ্বেগের কোনও কারণ নেই, হতাশ হবেন না: আইজিপি

ঈদের সময় এবং পশুর হাটকে কেন্দ্র করে নিরাপত্তা নিয়ে উদ্বেগের কোনও কারণ নেই, হতাশ হবেন না বলে মন্তব্য করেছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ডক্টর বেনজীর আহমেদ।

শনিবার (৯ জানুয়ারি) কমলাপুর গরুর হাট পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইজিপি এ কথা বলেন। আইজিপি বলেন, ‘হাটে এসে আমরা হাট-সংশ্লিষ্ট ইজারাদার, ব্যবসায়ী,

ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে কথা বলেছি। তারা তাদের সন্তুষ্টির কথা জানিয়েছেন। ক্রেতা বিক্রেতাদের সঙ্গে কথা বলে জেনেছি, মাঝারি সাইজের গরুর দিকে ক্রেতাদের আগ্রহ বেশি। সার্বিক পরিস্থিতি ভালো রয়েছে।

কমলাপুর হাট-সংশ্লিষ্টরা জানিয়েছে, এখানে প্রায় ৭০ ভাগ গরু বিক্রি হয়ে গেছে। তারা নতুন করে গরু আনার চেষ্টা করছে।’ আইজিপি আরও বলেন, ‘আগামীকাল পবিত্র ঈদুল আজহা, আজকেই পশুর হাটের কেনাবেচার শেষ দিন।

আমরা আইনশৃঙ্খলা বাহিনী তৎপর থাকবো। রাতেও আমরা তৎপর থাকবো। বিশেষ করে বেপারীদের প্রতি অনুরোধ থাকবে, নগদ টাকা নিয়ে তারা যখন বাড়ির দিকে রওনা হবেন,

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে যেন যোগাযোগ করেন। তাদের কষ্টার্জিত এবং পরিশ্রমের টাকা যেন কোনও ঝুঁকি মধ্যে না পড়ে।’ এ সময় দেশবাসীকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানান আইজিপি ডক্টর বেনজীর আহমেদ।

Leave a Reply

Your email address will not be published.