বিশ্ব রেকর্ড! সবার চোখ ফাঁকি দিয়ে সাইকেল নিয়ে পদ্মা সেতু পাড়ি দিলেন যুবক (ভিডিওসহ)

পদ্মা সেতু এক স্বপ্নের নাম, এক সময়ের স্বপ্নের পদ্মা সেতু এখন দৃষ্টিসীমায় দিগন্তজুড়ে দাঁড়িয়ে। বাঙালি জাতির সবচেয়ে বড় অর্জন গুলোর মধ্যে একটি।

শত বাধা-বিপত্তি অর্থ সংকট সবকিছু কাটিয়ে পদ্মা সেতু এখন মানুষ পারাপারের জন্য প্রস্তুত। পদ্মা সেতু উন্মুক্ত করার পর প্রথম দিন থেকেই যেন আলোচনার শেষ নেই।

নানা কাজের মধ্য দিয়ে আলোচনায় আসেন অনেকেই। যেমন, মানুষের ঢল,তার পাশাপাশি সেতুর নাটবল্টু খোলা থেকে শুরু করে মোটর সাইকেল দু’র্ঘটনায় দুজনের মৃ’ত্যুসহ নানারকম ঘটনা

জন্ম দেয় ব্যাপক আলোচনার। সম্প্রতি সবার চোখ ফাঁকি দিয়ে সাইকেল নিয়ে এক যুবকের পদ্মা সেতু পাড়ি দেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে শুরু হয়েছে ব্যাপক আলোচনা।

সাইকেল নিয়ে পদ্মা সেতুতে উঠে বিশ্ব রেকর্ড করার আনন্দ উপভোগ করছেন এই যুবক। এসময় তিনি বলেন,মিরপুর ১ থেকে সাইকেল নিয়ে ২ লিটার তেল নিয়ে এসেছি পদ্মা সেতু পাড়ি দিতে। সাইকেল নিয়ে পদ্মা সেতু ঘুরে দেখার ভাগ্য হয়েছে আমার,

এটার থেকে বড় পাওয়া আর কিছু নেই। যেখানে পদ্মা সেতুতে মোটরসাইকেল উঠতে পারে না সেখানে আমও সাইকেল নিয়ে পাড়ি দিয়েছি। তবে টোল প্লাজায় আমাকে বলা হয়েছে এটাই শেষ, এর পর আর সাইকেল নিয়ে উঠতে পারবো না। তবে আমি অনেক খুশি,আমার দুই চাকার সাইকেল নিয়ে পদ্মা সেতু পারি দিতে পেরে।

উল্লেখ্য, বর্তমানে পদ্মা সেতুতে দুই চাকার যানবাহন, মোটরসাইকেল ও মানুষ হেঁটে পাড়াপার হতে পারবে না।

Leave a Reply

Your email address will not be published.