হোটেলে ৮ ঘণ্টা কাজ করে উপার্জন করেন নায়িকা

রাজনীতি: ভারতের দক্ষিণী সিনেমার সর্বাধিক পারিশ্রমিক পাওয়া নায়িকাদের অন্যতম সামান্থা রুথ প্রভু। টালিউড,

বলিউডের পর হলিউডেও কাজের সুযোগ হয়েছে তার। নিজের গ্লামার, অভিনয় গুণ ও সৌন্দর্য সব মিলিয়ে ক্যারিয়ারে সোনালি সময় পার করছেন এ নায়িকা।

এই পর্যায়ে আসতে জীবনে অনেক সংগ্রাম করতে হয়েছে সামান্থাকে। তার প্রথম পারিশ্রমিক শুনলে যে কারও চোখ ছানাবড়া হবে। সম্প্রতি ইনস্টাগ্রামে এক কনভারসেশনে নিজের

প্রথম ইনকাম নিয়ে মুখ খোলেন সামান্থা রুথ প্রভু। এক ভক্ত তাকে প্রথম উপার্জন নিয়ে প্রশ্ন করেন। জবাবে সামান্থা জানান, তার প্রথম আয় ছিল ৫০০ রুপি। তখন তিনি দ্বাদশ কিংবা একাদশ শ্রেণিতে পড়তেন। খবর পিঙ্ক ভিলা ও এনডিটিভির।

ভিডিও শেয়ার করে সামান্থা জানান, ৮ ঘণ্টা পরিশ্রম করে ৫০০ রুপি আয় করেছিলেন। হোটেলে একটি কনফারেন্সে আয়োজনের কাজ করে ওই টাকা আয় করেন এ নায়িকা।

বর্তমানে সামান্থা বলিউডে দ্বিতীয় সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া নায়িকা। প্রতি সিনেমার জন্য তিনি ৩ কোটি থেকে ৫ কোটি টাকা আয় করেন। জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ‘মাক্ষি’, ‘মেরসাল’, ‘রাঙ্গাস্থালাম’ কিংবা ‘সুপার ডিলাক্স’-এর মতো সফল সিনেমা করে তাক লাগিয়ে দিয়েছেন।

এ ছাড়া তুমুল জনপ্রিয় ‘দ্য ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন। আবার ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আইটেম গানে আবেদনময়ী রূপে নেচে ঝড় তুলেছেন নেট দুনিয়ায়। প্রসঙ্গত সিনেমায় সামান্থার অভিষেক হয় ২০১০ সালের তেলেগু সিনেমা ‘ইয়ে মায়া চেসাভ’ দিয়ে। এর পর অল্প সময়ের মধ্যেই তারকাখ্যাতি পান তিনি।

Leave a Reply

Your email address will not be published.