তার উপস্থিতিতেই ছাত্রদল নেতারা এমন স্লোগান দেয়: ওবায়দুল কাদের

রাজনীতি: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মহাসচিবের উপস্থিতিতে বিএনপি ও ছাত্রদল নেতারা

বিভিন্ন রাজনৈতিক সমাবেশে ‘৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’ শ্লোগানের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে বক্তৃতা করেছে।

এমন ঔদ্ধত্যপূর্ণ ও ফৌজদারি অপরাধমূলক কর্মকাণ্ড করার পরও বিএনপি নেতাদের দমনে হিংস্র আচরণ তো দুরের কথা সরকারের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে কোনো আইনি পদক্ষেপ নেওয়া হয়নি।

ওবায়দুল কাদের বুধবার এক বিবৃতিতে গণমাধ্যমে প্রকাশিত বিএনপি মহাসচিবের বিবৃতির নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এসব কথা বলেন। তিনি আরও বলেন, বিএনপি ও ছাত্রদল নেতাদের এমন উস্কানিমূলক বক্তব্যের পরও আওয়ামী লীগ সহনশীল আচরণ করেছে।

‘বিরোধী দল দমনে সরকার হিংস্র রূপ ধারণ করেছে’—মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগের জবাবে ওবায়দুল কাদের তার বিবৃতিতে বলেন, তার এমন অভিযোগের মধ্য দিয়ে আবারও প্রমাণিত হয়েছে-বিএনপি চিরাচরিত মিথ্যাচারের অপরাজনীতি থেকে এখনও বেরিয়ে আসতে পারেনি।

তিনি আরও বলেন, বিএনপি নেতারা গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে এবং তাদের দেশবিরোধী ধ্বংসাত্মক রাজনীতির কারণে জনগণ থেকে প্রত্যাখ্যাত হয়ে প্রলাপ বকতে শুরু করেছে। উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন বিএনপি নেতারা তাদের ব্যর্থতা ও হতাশা ঢাকতে সরকারের বিরুদ্ধে কল্পিত নির্যাতন-নিপীড়নের অভিযোগ তুলছে।

Leave a Reply

Your email address will not be published.