জ্যামে অতিষ্ট হয়ে যা করলেন আরিফিন শুভ (ভিডিওসহ)

ঢাকার রাস্তায় জ্যাম এক পরিচিত চিত্র। রাজধানীতে এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে বাড়তি সময় হাতে রাখা বুদ্ধিমানের কাজ বটে।

কেননা কখন, কোথায় যানজটে বসে থাকতে হবে তার লিখিত কোনো দলিল নেই! দুই ঈদের ছুটি ছাড়া যানজটহীন ঢাকার কথা চিন্তাও করা যায় না।

‘এই জ্যাম স্বর্গ থেকে এসে, জীবনে অমর হয়/ এই জ্যাম তুমি আমাকে কেন দিলে…’ যানজটে একই জায়গায় ৪০ মিনিট বসে থেকে এভাবেই প্যারোডি করে গেয়েছেন এ সময়ের জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ।

সেই ভিডিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন নায়ক। হ্যাশট্যাগে লিখেছেন, ‘ঢাকা ট্রাফিক। কিছু বলার নাই।’ সেই পোস্টে আঁখি নামের একজন মন্তব্য করেছেন, ‘এই জ্যাম স্বর্গ না, নরক থেকে এসে জীবন দুর্বিষহ করে

দেয়।’জিসান হোসেন আইডি থেকে লিখেছেন, ‘আমাদের ঢাকার মানুষের কাছে এই জ‍্যাম খুব প্রিয় হয়ে গেছে। আমরা এই জ‍্যামকে আপন করে নিয়েছি। বিশেষ করে ঢাকাবাসির কাছে অনেক আপন হয়ে গেছে। যেদিন আবার জ‍্যাম না থাকে ঐদিন ভালো লাগে না।’

নাজমূল হোসেন নামে একজন লিখেছেন, ‘শেষের রাগটুকু অসাধারণ ছিলো। আপনার জন্য খুব কষ্ট হচ্ছে। কোনো ব্যাপার না, আমরা এর থেকে বেশি সময় জ্যামে পড়ে থাকি।’ এছাড়াও আরও অনেকেই আরিফিন শুভর সেই পোস্টে নিজেদের জ্যামে কাটানো সময়ের অভিজ্ঞতা শেয়ার করেছেন।

প্রসঙ্গত, একের পর এক সিনেমায় চমক দেখিয়ে যাচ্ছেন আরিফিন শুভ। সবশেষ ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় পর্দায় হাজির হয়েছিলেন তিনি। বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘মুজিব’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন এ নায়ক।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.