দায়িত্ব নিয়ে যা বললেন কুসিকের নতুন মেয়র রিফাত

কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাতসহ কাউন্সিলরা দায়িত্ব গ্রহণ করেছেন। বৃহস্পতিবার দুপুর ১২টায় নগরভবনে এসে দায়িত্বভার বুঝে নেন তারা।

এ সময় সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আবু সায়েম ভুইয়াসহ কর্মকর্তা ও কর্মচারীরা মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

পরে সাংবাদিকদের মতবিনিময় সভায় মেয়র আরফানুল হক রিফাত বলেন, আমাকে যারা ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি শততার সঙ্গে মেয়রের দায়িত্ব পালন করব,

কোনো প্রকার দুর্নীতির সঙ্গে নিজেকে জড়াব না। তিনি আরও বলেন, অতীতে যারা এই সিটি করপোরেশনে দুর্নীতি ও লুটপাট করেছেন, তাদের শ্বেতপত্র প্রকাশ করা হবে। অচিরেই তা করা হবে। এ জন্য আমি নগরভবনের সবার সহযোগিতা চাই।

সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা আমাকে সহযোগিতা করুন, কোনো অনিয়মের সঙ্গে নিজেকে জড়াবেন না। অনিয়মে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

দায়িত্ব নেওয়ার পর শুরুতেই কুমিল্লা নগরীর জলাবদ্ধতা ও যানজট নিরসনে উদ্যোগী হবেন বলেও জানান মেয়র রিফাত। গত ১৫ জুন অনুষ্ঠিত কুসিক নির্বাচনে মেয়র পদে জয়লাভ করেন আরফানুল হক রিফাত। গত ৫ জুলাই ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে কুমিল্লা সিটির মেয়র কাউন্সিলরদের শপথ অনুষ্ঠিত হয়। ৭ জুলাই দায়িত্বভার বুঝে নিলেন তারা।

Leave a Reply

Your email address will not be published.