দিনদুপুরে ছাত্রলীগ নেতাকে গলা কেটে হ’ত্যা

নোয়াখালীর বেগমগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হাসিবুল বাশার (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে দিনদুপুরে কু’পিয়ে ও গলা কেটে হ’ত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুর সাড়ে ১২টায় উপজেলার গোপালপুর ইউনিয়নের বাংলাবাজার- গোপালপুর রোডের মবুল্লাহপুর তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত হাসিবুল বাশার বেগমগঞ্জের গোপালপুর ইউনিয়নের কোটরা মহব্বতপুর গ্রামের মৃত আবুল বাশারের ছেলে ও ছাত্রলীগের উপজেলা কমিটির সদস্য।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগ ও যুবলীগ কর্মীদের দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটতে পারে। খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় সূত্র জানায়, দুপুরে যুবলীগকর্মী মহবুল্লাহপুরের হাসান ও মধুপুরের মাসুমের নেতৃত্বে সাত থেকে আটজনের একটি দল ছাত্রলীগের হাসিবকে রাস্তার ওপর এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে।

পরে মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে তার গলাকাটা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, সন্ত্রাসী হাসান ও মাসুম চিহ্নিত মাদক ব্যবসায়ী। কয়েকদিন আগেও তারা আরও একজনকে হাত-পায়ের রগ কেটে দিয়েছে। আওয়ামী লীগে অনুপ্রবেশকারীরা নিজেদের দল ভারী করতে এদের সঙ্গে নিয়ে এলাকায় খুন-খারাবি চালাচ্ছে। হাসিব হ’ত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published.