বউ পছন্দ হয়নি, বৌ-ভাতের দিন চাঞ্চল্যকর কান্ড করল বর

বরগুনার আমতলী উপজেলায় বিয়ের দুই দিন পর এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ জুলাই) সকালে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (৬ জুলাই) বিকেলে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন, উপজেলার চাওড়া ইউনিয়নের চলাভাঙা গ্রামের রাজ্জাক হাওলাদারের ছেলে কামাল হোসেন (২৬)।

জানা গেছে, গত রোববার টিয়াখালী গ্রামের এক মেয়ের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় কামালের। পরে বুধবার (৬ জুলাই) ছিল বউভাতের অনুষ্ঠান। এরই মধ্যে তার বিয়ে নিয়ে পরিবারের সঙ্গে তার ঝগড়া হয়।

স্থানীয় একজন নাম প্রকাশ করে জানান, নববধূকে কামালের পছন্দ হয়নি। এরই জের ধরে বুধবার (৬ জুলাই) সকালে পরিবারের সঙ্গে অভিমান করে কামাল বাড়ি থেকে চলে যায়।

এরপর থেকে তার ফোন বন্ধ ছিল। পরে একই দিন দুপুরে বর-কনেকে আনুষ্ঠানিক গোসল করানোর প্রস্তুতি নেয় পরিবার। তবে তাকে খুঁজে পাওয়া যায়নি। তার মোবাইলফোন বন্ধ পেয়ে পরিবারের লোকজন খোঁজ করতে থাকে। পরে একই দিন বিকেলে তার বাড়ি থেকে কিছুটা দূরে বিলের মধ্যে একটি গাছের সঙ্গে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায় স্থানীয়রা। এ সময় সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে নিয়ে আসে পুলিশ। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আজ বৃহস্পতিবার সকালে কামালের মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ অনুযায়ী তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.