এত দিন বলে আসছে, বিদ্যুতে আমাদের সারপ্রাইজ! তাহলে..

প্রধানমন্ত্রী ও তার ছেলে সজীব ওয়াজেদ জয় পদ্মা সেতুতে গিয়ে সেলফি তোলেন। এর আগে ঘোষণা হয়েছে, পদ্মা সেতুতে কোনো সেলফি তোলা যাবে না।

তার মানে আইন তার জন্য না।’ পদ্মা সেতুতে সেলফি তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইন ভেঙেছেন বলে দাবি করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী।

বুধবার দুপুরে গণস্বাস্থ্য কেন্দ্রে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করে তিনি এই অভিযোগ করেন। ঈদ উপলক্ষে ১০ হাজার পরিবারকে গণস্বাস্থ্য কেন্দ্রের খাবার সহায়তা দেয়া হয়।

জাফরুল্লাহ বলেন, ‘প্রধানমন্ত্রী ও তার ছেলে সজীব ওয়াজেদ জয় পদ্মা সেতুতে গিয়ে সেলফি তোলেন। এর আগে ঘোষণা হয়েছে, পদ্মা সেতুতে কোনো সেলফি তোলা যাবে না। তার মানে আইন তার জন্য না।’

তিনি বলেন, ‘এর অন্যতম কারণ হলো গণতন্ত্র। সাংবাদিকদের কথা বলতে দিতে হবে। যত কালাকানুন আছে উঠিয়ে নিতে হবে।’ জাফরুল্লাহ বলেন, ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ফলে পদ্মা সেতুর জন্য সাধারণ মানুষের হাসি আজ কান্নায় পরিণত হয়েছে।

আজকে চারদিকে অভাব-অনটন, কান্না।’ বিদ্যুৎ সংকটের জন্য সরকারের দুর্নীতি দায়ী বলেও মনে করেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা। তিনি বলেন, ‘সরকার এতদিন বলে আসছে বিদ্যুতে তাদের সারপ্রাইজ। এখন বলছে সাশ্রয় করতে হবে। দুর্নীতি করলে যা হয়। আমরা এখন সে অবস্থায় আছি।’

Leave a Reply

Your email address will not be published.