রেলমন্ত্রী রেলে না! বিমানে গেলেন বাড়িতে ঈদ করতে

ঈদ আনন্দ পরিবারের সঙ্গে উপভোগ করতে নিজ এলাকা পঞ্চগড়ে গিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। তবে বাহন হিসেবে ব্যবহার করেছেন উড়োজাহাজ।

বুধবার (৬ জুলাই) রেলপথ মন্ত্রণালয়ের নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। কর্মকর্তারা জানিয়েছেন,

বুধবার সকালে বেসরকারি বিমানের একটি ফ্লাইটে মন্ত্রী রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা করে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করেন।

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্ত্রীর বিমানে ঈদযাত্রার একটি ছবি প্রকাশে এসেছে। এরপর থেকেই বিমানসফর নিয়ে নানা আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। সেই সঙ্গে ছবির নিচে অনেকেই নানা মন্তব্যও করছেন।

কেউ বলছেন- রেলের যাত্রীদের সঙ্গে মন্ত্রীও ঈদযাত্রা করলে ভালো হতো। আবার কেউবা বলছেন, রেলের ওপর ভরসা নেই, তাই বিমানে যাচ্ছেন। আবার কারও মন্তব্য- প্রয়োজনের কারণে দ্রুত যেতেই হয়তো বিমানে গিয়েছেন মন্ত্রী।

মো. নূরুল ইসলাম সুজন পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য। তিনি ২০১৮ সালে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন নিয়ে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। পরে ২০১৯ সালের জানুয়ারি মাসে বাংলাদেশের রেল মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published.