জামিন আবেদন নাকচ, কারাগারে আ.লীগ নেতা

পটুয়াখালীর দুমকিতে জালিয়াতির মামলায় আওয়ামী লীগ নেতা মো. হাবিবুর রহমান হাওলাদারকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার সকালে পটুয়াখালীর সহকারী জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত আসামি হাবিবুর রহমানের জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠান।

হাবিব পটুয়াখালীর দুমকি উপজেলাধীন লেবুখালী ইউনিয়নের আঠারোগাছিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনি ওই ইউনিয়নের আঠারগাছিয়া এলাকার মৃত আব্দুল কাদের হাওলাদারে ছেলে।

মামলার বিবরণে জানা যায়, হাবিবুর রহমান একই এলাকার আঠারোগাছিয়া গ্রামের আব্দুর রশিদ হাওলাদার গংদের স্বাক্ষর জাল করে পটুয়াখালী সিনিয়র সহকারী জজ আদালতে দেওয়ানি ২২৯/১০১৩ মোকাদ্দমায় ২ একর ৬৬ শতাংশ জমির একতরফা রায় ও ডিগ্রি নেন।

পরবর্তীতে রশিদ হাওলাদারের ছেলে মো. আলতাফ হাওলাদার পটুয়াখালী বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাবিবুর হাওলাদারকে প্রধান আসামি করে একটি জাল জালিয়াতির মামলা দায়ের করেন।

মামলার অপর আসামিরা হলেন- একই এলাকার মৃত আ. হামেদ শরীফের ছেলে আব্দুর রাজ্জাক শরীর ও মৃত হাফেজ হাওলাদারের ছেলে মো. মতিন হাওলাদার।

বুধবার সকালে হাবিবসহ অপর আসামিরা জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত দুজনকে জামিন দিয়ে হাবিবুর রহমানের জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

দুমকি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, এটা তাদের পারিবারিক বিষয় এবং এ বিষয়ে আমি কিছুই জানি না।

Leave a Reply

Your email address will not be published.