এর থেকে আরও ভয়াবহ কিছু অপেক্ষা করছে নাতো: জামায়াতের আমির

রাজনীতি: ভয়াবহ লোডশেডিং এর কবলে বাংলাদেশ। পুরো দেশেই বিদ্যুতের ব্যাপক লোডশেডিং দেখা যাচ্ছে। এই সংকট অতি তাড়াতাড়ি সমাধান হবে না বলেও জানা যাচ্ছে।

এই ভয়াবহ লোডশেডিং এর জন্য দুঃখ প্রকাশ করেছেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী। এদিকে ভয়াবহ এই লোডশেডিং নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন স্ট্যাটাস দিয়েছেন জামায়াতের কেন্দ্রীয় আমির ডা. শফিকুর রহমান।

সেই স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবাহু তুলে ধরা হলো: উন্নয়নের গালগল্প! ভয়াবহ লোড শেডিং এর কবলে গোটা দেশ! দু’দিন হলো ভয়াবহ লোড শেডিং এর কবলে পুরো বাংলাদেশ।

কর্তৃত্বশীলদের পক্ষ থেকে এ ব্যাপারে কোন সুসংবাদ কিংবা সান্তনার বাণী নেই। লোড শেডিং পরবর্তী ভয়াবহ আরো কোনো কিছু পুরো জাতির জন্য অপেক্ষা করছে নাতো?

গত কয়েক বৎসর ধরে বিদ্যুৎ খাতে নিজেদের সাফল্যের গালগল্প প্রিয় দেশবাসীকে অনেক শুনতে হয়েছে। এও আমরা ঘনঘন শুনতে পাচ্ছি, “বাংলাদেশ বিশ্বের উন্নয়নের রোল মডেল।

আমরা আছি উন্নয়নের মহাসড়কে”। ইউক্রেন-রাশিয়া যুদ্ধ পরবর্তী বিশ্ব পরিস্থিতি কি হতে পারে, আমাদের উন্নয়নের রূপকাররা কি এটার কিছুই টের পেলেন না? নাকি জাতিকে বোকা বানিয়ে রাখার জন্য মাঝে মধ্যেই বিভিন্ন গালভরা কথা শুনানো হচ্ছে।

জনগণের সব অধিকার কেড়ে নিয়ে উন্নয়নের যে বার্তা দেওয়া হচ্ছে, তার সাথে বর্তমানে এই ভয়াবহ পরিস্থিতির কোন মিল খুঁজে পাওয়া যাচ্ছে না। জাতিকে নিজের অধিকার বিষয়ে অবশ্যই সোচ্চার হতে হবে। মনে রাখবেন, হারানো অধিকার কখনো সহজেই ফিরে আসে না। তা লড়াই করেই আদায় করতে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *