জীবনটা পাঙাশ মাছের মতো হয়ে গেছে, কীসের ইঙ্গিত দিলেন মিম

News: ‘পোড়ামন ২’ ও ‘দহন’-এর পর ‘পরান’ রাফির নির্মাণ করা তৃতীয় ছবি। ছবিটি নিয়ে দর্শকদের প্রত্যাশা সম্পর্কে পরিচালক বলেন, ‘আমার প্রথম দুই ছবিতেই দর্শকের সাড়া পেয়েছি।

মাঝে নির্মাণ করা ওয়েব ছবিগুলোও নিয়েও দর্শকেরা কথা বলেছেন। এ পর্যন্ত আমার কোনো কাজ দেখেই নিরাশ হননি দর্শক। আশা করছি, এই ছবিও তাঁদের পছন্দ হবে।’

এদিকে নজরকাড়া গ্ল্যামারে শোবিজ মাতিয়ে চলেছেন বিদ্যা সিনহা মিম। আসন্ন ঈদুল আজহায় সারাদেশে মুক্তি পাবে তার অভিনীত চলচ্চিত্র ‘পরাণ’। আপাতত চলছে প্রচারণা।

মঙ্গলবার (২৮ জুন) মধ্যরাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন মিম। সেখানে বড় হরফে লেখা, ‘জীবনটা পাঙ্গাস মাছের মতো হয়ে গেছে।’

ঠিক তার নিচেই লেখা, ‘ভালো অনেকেই বাসে, কিন্তু কেউ স্বীকার করে না।’ মিমের আসন্ন চলচ্চিত্র ‘পরাণ’-এর প্রচারণায় পোস্টারটি বানিয়েছেন নায়িকার ফ্যান ক্লাব।

এদিকে গত সোমবার (২৭ জুন) ‘পরাণ’ চলচ্চিত্রের ‘চলো নিরালায়’ শিরোনামের গানটি প্রকাশের পর থেকেই দর্শক-শ্রোতারা ইতিবাচক প্রতিক্রিয়া দেখাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় গানটি ঘিরে নেটিজেনদের আগ্রহ বাড়ছে। অনেকেই গানটির প্রশংসা করেছেন।

‘পরাণ’ চলচ্চিত্রে মিমের সঙ্গে প্রধান দুই চরিত্রে আছেন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। ‘চলো নিরালায়’ গানে মিম-রাজের কেমিস্ট্রি দেখে রায়হান রাফি পরিচালিত চলচ্চিত্রটি দেখতে দর্শকদের আগ্রহ বেড়েছে।

Leave a Reply

Your email address will not be published.