ক্ষমা চাইছি, দয়াকরে আমার অপরাধ ক্ষমা করে দিন: প্রভা

অভিনয় জগতে সর্বদা শিরোনামে থাকেন সাদিয়া জাহান প্রভা। নিয়মিত সাামজিক যোগাযোগ মাধ্যম ইনস্টগ্রামেও। প্রায় ইনস্টগ্রাম স্টোরিতে নিজের অনুভূতি শেয়ার করেন। শেয়ার করেন নিজের নানা গেটআপের ছবি।

হঠাৎ সবার কাছে দোয়া চেয়েছেন জনপ্রিয় জনপ্রিয় অভনেত্রী সাদিয়া জাহান প্রভা। মঙ্গলবার (২৮ জুন) সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে বেশ কয়েকটি স্টোরি শেয়ার করেন প্রভা। সেখানকার একটি স্টোরির মাধ্যমে

সবার কাছে ক্ষমার চাওয়ার পাশাপাশি দোয়াও প্রত্যাশা করেন তিনি। প্রভা। স্টোরিতে প্রভা লেখেন, জীবন খুবই অনিশ্চিত। যে কারোর সঙ্গে যেকোনো কিছু ঘটে যেতে পারে। এই মুহূর্তে আমার যেটা মনে হচ্ছে,

যদি আমার কিছু হয়ে যায়..। যদি আমি কাউকে জেনে-বুঝে কিংবা অজান্তে কষ্ট দিয়ে থাকি, কারো অনুভূতিতে আঘাত করে থাকি, তার জন্য দুঃখ প্রকাশ করছি। প্রভা আরো লেখেন, আমি ক্ষমা চাইছি, প্লিজ আমার অপরাধ ক্ষমা দিন।

এবং আমার জন্য দোয়া করবেন। আল্লাহ আপনাদের মঙ্গল করুন। বর্তমানে ‘কাউন্টডাউন’ নামের একটি ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ত রয়েছে প্রভা। সকাল আহমেদের পরিচালিত নাটকটির প্রচার শুরু হয়েছে৩১ মে থেকে। এতে প্রভার সঙ্গে আরো অভিনয় করছেন তৌসিফ মাহবুব, সজল, অর্ষা, উর্মিলা, মিশু সাব্বির, আরফান আহমেসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published.