পদ্মা সেতুর জাজিরা প্রান্তে সন্তান জন্ম দিলেন এক নারী

ঢাকার পিলখানা বিজিবি হাসপাতালে নেওয়ার পথে পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজা সংলগ্ন পদ্মা সেতু দক্ষিণ থানার সামনের সড়কে নবজাতকের জন্ম দিলেন হাসি আক্তার৷

পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজা এলাকায় ফুটফুটে এক ছেলে সন্তানের জন্ম দিয়েছেন মাদারীপুরের শিবচরের হাসি আক্তার (২১)। বর্তমানে মা ও শিশু দুইজনেই সুস্থ আছেন।

সোমবার (৪ জুলাই) সন্ধ্যায় পদ্মা সেতু দক্ষিণ থানার ওসি মো. সুজন হক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজা কাছে

সড়কে পদ্মা সেতুর ১০০ গজ দূরে ওই নবজাতকের জন্ম দেন হাসি আক্তার। তিনি মাদারীপুরের শিবচর উপজেলার সাড়ে বিশরশ্মি গ্রামের আলী হাসানের স্ত্রী।

ওই দম্পতি টেকনাফ বিজিবিতে চাকরি করেন। তিনি আরও জানান, প্রসূতি হাসি মাতৃকালীন ছুটিতে গত মাসে মাদারীপুরের সাড়ে বিশরশ্মি গ্রামের বাড়িতে যান।

সোমবার প্রসব বেদনা উঠলে তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে চিকিৎসক তাকে ঢাকায় স্থানান্তর করেন। পরে এদিন দুপুরে ঢাকার পিলখানা বিজিবি হাসপাতালে নেওয়ার পথে পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজা সংলগ্ন পদ্মা সেতু দক্ষিণ থানার সামনের সড়কে নবজাতকের জন্ম দেন ওই প্রসূতি।

ওসি সুজন হক বলেন, মা ও সন্তান দুইজনই সুস্থ আছে। পুলিশের গাড়িতে করে তাদেরকে নিরাপদে বাড়িতে পৌঁছে দেওয়া হয়। বর্তমানে মা ও শিশু সাড়ে বিশরশ্মি গ্রামের নিজ বাড়িতে আছেন।

Leave a Reply

Your email address will not be published.