সুখবর দিলেন মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর করোনা ভাইরাসমুক্ত হয়েছেন। রোববার (০৩ জুলাই) বিকেলে তার নেগেটিভ রিপোর্ট পাওয়া গেছে।

সোমবার (০৪ জুলাই) সকালে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন। গত ২৫ জুন মির্জা ফখরুল ইসলাম আলমগীরের করোনা ভাইরাস সংক্রমণ

পরীক্ষায় পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। এরপর উনি স্কয়ার হাসপাতালে গিয়ে প্রয়োজনীয় চিকিৎসা নিয়ে উত্তরার বাসায় অবস্থান করেন। বর্তমানে শারীরিকভাবে তিনি সুস্থ আছেন। উল্লেখ্য, এর আগে চলতি বছরের ১১ জানুয়ারি মির্জা ফখরুল ও তার স্ত্রী রাহাত আরা বেগম করোনা পজিটিভ হয়েছিলেন।

আরও পড়ুন: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মেঘনা গ্রুপের ফ্রেশ কোম্পানির একটি কারখানায় আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট। সোমবার (৪ জুলাই) সকালে ফায়ার

সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া) শাহজাহান সিকদার জানান, ফায়ার সার্ভিস সকাল ৭টা ৪০ মিনিটে আগুন লাগার খবর পায়। প্রথমে চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে কাজ শুরু করে।

পরে আরও পাঁচটি ইউনিট ঘটনাস্থলে যায়। তিনি জানান, মেঘনা ইকোনমিক জোনের তিন তালা স্টিল ফেব্রিকেটেড ভবন এটি। আগুন লাগার কারণ, ক্ষয়ক্ষতি ও হতাহতের বিষয়ে কিছু জানাতে পারেননি এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published.