মা’দকসহ সাবেক ছা’ত্রলীগ নেতা ১৩ মামলার আসামি গ্রে’ফতার

৫টি মা’দক মামলাসহ মোট ১৩ মামলার আসামি মেহেরপুর কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও শহর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান পোলেনকে (৩৯) ফে’নসিডিলসহ গ্রেফতার করেছে জেলা গো’য়েন্দা (ডিবি) পুলিশ। 

মঙ্গলবার (১৯ অক্টোবর) রাতে শহরে অভিযান চালিয়ে ৫ বোতল ফেন্সিডিলসহ মেহেরপুর শহরের মল্লিকপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি মেহেরপুর বাসস্ট্যান্ড পাড়ার মনিরুল ইসলামের ছেলে।

জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর ডিবি পুলিশের পরিদর্শক তরিকুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয়ফোর্স নিয়ে শহরের মল্লিকপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মেহেরপুর সদর থানায় একটি মামলা হয়েছে। পুলিশ আরও জানায়, তার বিরুদ্ধে মাদকের ৫টি মামলাসহ অন্যান্য আইনের

মোট ১৩টি মামলা আদালতে বিচারাধীন।মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি জুলফিকার আলী জানান, মাহফুজুর রহমানকে ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়েছে। আজ তাকে মাদক মামলাসহ আদালতে প্রেরণ করা হবে। 

তিনি আরও বলেন মাদকের সাথে যত ক্ষমতাশালী ব্যক্তিই জড়িত থাকুক, কারো ছাড় নয়। মেহেরপুর জেলাকে মাদকমুক্ত রাখার জন্য আমাদের এই মাদক বিরোধী অভিযান চলমান থাকবে।